Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পাউশী অন্ত্যোদয় অনাথ আশ্রম এর উদ্যোগে ত্রাণ শিবিরে মৎস মন্ত্রী

ভগবানপুর ২ নম্বর ব্লকের অন্তর্গত পাউশী অন্ত্যোদয় অনাথ আশ্রম দীর্ঘ ১৩ দিন যাবত খেজুরি ও মন্দারমনি উপকূলবর্তী এলাকায় ইয়াস দুর্গত মানুষদের জন্য দুবেলা রান্না করা খাবার পৌঁছে দেওয়ার কাজে ব্রতী হয়েছে। খেজুরির ধোবাঘাটা বামনচক, অরক…

 




ভগবানপুর ২ নম্বর ব্লকের অন্তর্গত পাউশী অন্ত্যোদয় অনাথ আশ্রম দীর্ঘ ১৩ দিন যাবত খেজুরি ও মন্দারমনি উপকূলবর্তী এলাকায় ইয়াস দুর্গত মানুষদের জন্য দুবেলা রান্না করা খাবার পৌঁছে দেওয়ার কাজে ব্রতী হয়েছে। খেজুরির ধোবাঘাটা বামনচক, অরকবারি থানাবেড়া ও আলিপুর বাজার এলাকায় প্রায় ২০০০জন দূর্গত মানুষকে রান্না করা খাবার পৌঁছে দেওয়া হচ্ছে। একইভাবে আশ্রম পরিচালিত মান্দারমনি ইউনিট থেকে পাশাপাশি চারটি গ্রামের প্রায় ১২০০ জন মানুষকে রান্না করা খাবার পৌঁছে দেওয়া হচ্ছে। বিভিন্ন সমাজসেবী সংগঠন তাদের যথাসাধ্য ত্রাণ সামগ্রী নিয়ে আশ্রমের পাশে দাঁড়িয়েছে এবং সর্বতোভাবে সাহায্য করছে।NTFN নিউটাউন ফোরাম এন্ড নিউজ এর পক্ষ থেকে দুর্গত মানুষদের রান্না করা খাওয়ার শাড়ি, লুঙ্গি, গামছা ও ১৫০ আশ্রয়হীন পরিবারকে অস্থায়ী আশ্রয় বাড়ি তৈরি করে দিচ্ছেন। আশ্রমের সম্পাদক বলরাম করণ বলেন আমরা প্রচুর সংগঠন ও ব্যক্তিগত মানুষের সাহায্য পাচ্ছি।এই রসদ নিয়ে আমরা আগামী দিনে আরো এগিয়ে যেতে পারবো এই আশা করি।

এই সঙ্গে বিভিন্ন সংগঠন আমাদের সঙ্গে হাতে হাত মিলিয়ে ত্রিপল শুকনো খাবার সরাসরি দুর্গত মানুষদের হাতে প্রদান করেছে। স্থানীয় প্রশাসন যথাসাধ্য চেষ্টা করছেন। তাছাড়া রামনগর 2 বিডিও সুপ্রতিম বসাক মহাশয় নিজে ব্যক্তিগতভাবে ও পরিবারের সবাই এই ত্রাণশিবিরে সাহায্য করেছেন ও প্রশাসনিক ভাবে আশ্রমের এই কাজকে সাধুবাদ ও ধন্যবাদ জানিয়েছেন। প্রাক্তন মৎস্য মন্ত্রী শ্রী কিরণময় নন্দ ও বর্তমান মৎস্য মন্ত্রী শ্রী অখিল গিরি মহাশয় আশ্রম পরিচালিত মন্দারমনি ইউনিটে উপস্থিত হয়ে এই ত্রাণসামগ্রী বন্টনে সহায়তা করেন। শ্রী অখিল গিরি আশ্রমের এহেন দীর্ঘদিন ধরে চলা ত্রাণ বিতরণের কাজকে প্রশংসিত করেন। প্রাক্তন মৎস্য মন্ত্রী দীর্ঘদিন ধরে এইকাজ চলার খবর পেয়ে তিনি বলরামের আশ্রম এ পৌঁছে যান এবং এই কাজকে সাধুবাদ জানান।আগামী দিনে এই ভাবে যাতে এগিয়ে যায় তার আশা করেন এবং সকলের মঙ্গল কামনা করেন।

No comments