Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মানবিক মুখ মহিষাদল রেড ভলেন্টিয়ার্স দের সাহায্যে এগিয়ে এলেন

বর্তমান করোনার কঠিন আবহে ও যশ - প্রাকৃতিক দুর্যোগ এর পরবর্তী সংকটকালীন পরিস্থিতিতে মহিষাদল রেড  ভলেন্টিয়ার্স দের উদ্যোগে সন্তোষ প্রকাশ করে আজ বিভিন্ন সংস্থার পক্ষ থেকে মহিষাদল রেড ভলেন্টিয়ার্স দের সাহায্য প্রদান করা হয় । এই সং…

 






বর্তমান করোনার কঠিন আবহে ও যশ - প্রাকৃতিক দুর্যোগ এর পরবর্তী সংকটকালীন পরিস্থিতিতে মহিষাদল রেড  ভলেন্টিয়ার্স দের উদ্যোগে সন্তোষ প্রকাশ করে আজ বিভিন্ন সংস্থার পক্ষ থেকে মহিষাদল রেড ভলেন্টিয়ার্স দের সাহায্য প্রদান করা হয় । এই সংক্ষিপ্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া - মহিষাদল শাখার ব্রাঞ্চ ম্যানেজার মাননীয় বিশ্বনাথ দাস মহাশয়, এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বঙ্গীয় গ্রামীন বিকাশ ব্যাঙ্ক এর রিটায়ার্ড এন্ড পেনশনার্স   অ্যাসোসিয়েশনের সভাপতি মাননীয় অশোক সামন্ত , উপস্থিত ছিলেন সম্পাদক মাননীয় সুনির্মল জানা , উপস্থিত ছিলেন মাননীয় উদয় ব্যানার্জি মহাশয় । ওনারা মহিষাদল রেড ভলেন্টিয়ার্স দের অক্সিজেনের সরবরাহ নিশ্চিত করার জন্য অক্সি ফ্লো মিটার  প্রদান করেন । উপস্থিত ছিলেন মাননীয় গোবিন্দ চক্রবর্তী মহাশয় । এছাড়াও মাননীয় বিক্রম চ্যাটার্জী র উদ্যোগে স্কটিশ চার্চ প্রাক্তনীদের পক্ষ থেকে মহিষাদল রেড ভলেন্টিয়ার্স দের হাতে আর্থিক সাহায্য প্রদান করা হয় । এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গণ আন্দোলনের নেতৃত্ব নান্টু পদ মাজী ও রেড ভলেন্টিয়ার্স দের পক্ষ থেকে অরুণ প্রামানিক, শেখ সিদ্দিক আহমেদ, সুচিত্রা দাস , মহম্মদ শোয়েব আক্তার, মানব মাইতি ,দেবাশীষ মহাপাত্র ও শান্তনু দাস ।


আমরা মহিষাদলের রেড ভলেন্টিয়ার্স দের পক্ষ থেকে ওনাদের প্রতি কৃতজ্ঞতা প্রদর্শন করছি এবং সেই সঙ্গে সঙ্গে আগামী দিনে ধর্ম-বর্ণ নির্বিশেষে মানুষের কাজ করার জন্য অঙ্গীকারবদ্ধ হলাম।

No comments