Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং!! কোভিড১৯ আক্রান্ত হিন্দু ব্যাক্তি সৎকার করলেন মুসলিম ভাইয়েরা

পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া পৌরসভা অন্তর্গত দুর্গাচক থানার পাথরবেড়িয়া সুপ্রভাত দাস কোভিড১৯ আক্রান্ত হয়ে মারা যান  সকাল ৭টায়। দীর্ঘ চার-পাঁচ ঘণ্টা পড়ে থাকে বাড়িতে ।পাড়ার লোকেরা  কোভিড আক্রান্ত হয়ে মারা গেছেন সে কারণেই  আ…

 







পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া পৌরসভা অন্তর্গত দুর্গাচক থানার পাথরবেড়িয়া সুপ্রভাত দাস কোভিড১৯ আক্রান্ত হয়ে মারা যান  সকাল ৭টায়। দীর্ঘ চার-পাঁচ ঘণ্টা পড়ে থাকে বাড়িতে ।পাড়ার লোকেরা  কোভিড আক্রান্ত হয়ে মারা গেছেন সে কারণেই  আসতে রাজি হয়নি। হলদিয়া পৌরসভার যোগাযোগ করলেও ফলপ্রসূ পায়নি। বাধ্য হয়ে তৃণমূল যুব কংগ্রেস পূর্ব মেদিনীপুর জেলা সহ-সভাপতি আজগর আলি (পল্টু) খবর আসে। তার উদ্যোগে গঠন করা হয়েছে হলদিয়া( টি এম ওয়াই সি) ।

প্রসঙ্গত, হলদিয়া এলাকায় বন্যা দুর্গত মানুষদের পাশে দাঁড়িয়েছেন রান্না খাওয়ার জল এবং ট্রিপল পৌঁছে দিচ্ছেন যুবক কর্মীরা ।আজকে বিধানসভা এলাকায় নিজে হাতে রান্না করে পরিবেশন করছেন খাওয়ার। তাদের কাছে খবর আসে।সুপ্রভাত দাস পিতা-শশাঙ্ক দাস গ্রাম-পাথরবেড়িয়া পোস্ট/অঞ্চল-জয়নগর থানা-দূর্গাচক জেলা-পূর্ব মেদিনীপুর বয়স-৬৫ আজগর আলি (পল্টু) নেতৃত্বে তারা টিম নিয়ে পৌছে যান কোভিডে  আক্রান্ত ব্যক্তির সৎকার করেন। সাম্প্রদায়িক সম্প্রীতির মেলবন্ধন  নেতৃত্ব দেন।হলদিয়ার তৃণমূলনেতা শেখ পল্টু এবং সেক আরোফুল মল্লিকের নেতৃত্বে এই  কাজ করা হয়।



No comments