Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কোভিড১৯ মেনে হলদিয়া বিগ বাজার "হোম ডেলিভারি" ব্যাবস্থা নিল

হলদিয়া বিগ বাজার ভারতের বৃহত্তমতম "হোম ডেলিভারি সেল" উপস্থাপন করেছে ।মাত্র 2 ঘন্টার মধ্যে বিনামূল্যে হোম ডেলিভারি সহ, ২০০০ শপিংয়ে ৩০০ নগদ ফেরত ।বিগ বাজার আজ ভারতের প্রথম বৃহত্তম "হোম ডেলিভারি সেল" ঘোষণা করেছে…

 




হলদিয়া বিগ বাজার ভারতের বৃহত্তমতম "হোম ডেলিভারি সেল" উপস্থাপন করেছে ।

মাত্র 2 ঘন্টার মধ্যে বিনামূল্যে হোম ডেলিভারি সহ, ২০০০ শপিংয়ে ৩০০ নগদ ফেরত ।

বিগ বাজার আজ ভারতের প্রথম বৃহত্তম "হোম ডেলিভারি সেল" ঘোষণা করেছে ।


১ লা মে থেকে ৯ ই মে, ২০২১ পর্যন্ত "হোম ডেলিভারি সেল" গ্রাহকদের বাড়ি থেকে কেনাকাটা করতে এবং সঞ্চয় করতে সক্ষম করবে, গ্রাহক বিনামূল্যে হোম ডেলিভারি পাবেন এবং তাও ২৪ ঘন্টার মধ্যে। হলদিয়া স্টোর ম্যানেজার.... বলেন গ্রাহকগণ বিগ বাজার অ্যাপে (অ্যান্ড্রয়েড এবং আইওএস স্টোরগুলিতে উপলব্ধ) বা অনলাইন স্টোর শপ.বিগবাজার.কম ( shop.bigbazaar.com) এ কেনাকাটা করতে পারেন এবং তাদের সমস্ত প্রয়োজনীয়তা তাদের দোরগোড়ায় পৌঁছে দিতে আমরা বদ্ধপরিকর ।

এই মেগা বিক্রয় ইভেন্টে, পণ্যের অফারগুলি ছাড়াও গ্রাহকরা ২০০০ শপিংয়ে ৩০০ নগদ ব্যাক এবং 2 ঘন্টার মধ্যে বিনামূল্যে হোম ডেলিভারির মতো  সুবিধা পাবেন। এছাড়াও, এইচডিএফসি ব্যাংকের ডেবিট / ক্রেডিট কার্ডধারীরা অতিরিক্ত ৫% তাত্ক্ষণিক ছাড় নিতে পারবেন।

এই সেল এ গ্রাহকদের জন্য প্রচুর পণ্যসামগ্রীর ওপর দুর্দান্ত অফার রয়েছে। গ্রাহকরা প্রতিদিনের প্রয়োজনীয় সামগ্রীতে 35% অবধি, পোশাকের উপর 50% ছাড়, বিছানার উপর 50% ছাড়, রান্নাঘরের সেটগুলিতে 50% অবধি, ইলেক্ট্রনিক্সে 50% অবধি এবং আরও অনেক আকর্ষণীয় অফার পেতে পারবেন। অফারগুলি অনলাইনে এবং পাশাপাশি স্টোরগুলিতে পাওয়া যাবে।

এই হোম ডেলিভারি সেল সম্পর্কে কথা বলতে গিয়ে ফিউচার গ্রুপের সিএমও - ডিজিটাল, বিপণন ও ই-বাণিজ্য, পবন সারদা বলেছিলেন, “গ্রাহকের সুবিধার্থে ও সুরক্ষা বরাবরই আমাদের সর্বোচ্চ অগ্রাধিকার । গ্রাহকরা আমাদের সাথে আমাদের অ্যাপ বা শপ.বিগবাজার.কম এ অনলাইন শপিং করতে পারবেন। আমাদের ২৪ ঘন্টা সরবরাহের প্রতিশ্রুতি দিয়ে আমরা নিশ্চিত করতে চাই যে আমাদের গ্রাহকরা প্রায় ততক্ষণাৎ আমাদের স্টোর থেকে তাদের কিছু পান। " তিনি আরো বলেন

বিগ বাজার সম্পর্কে

বিগ বাজার হ'ল ফিউচার গ্রুপের ফ্ল্যাগশিপ হাইপার মার্কেট খুচরা চেইন এবং সারা দেশের দেড় শতাধিক শহরে এটি উপস্থিত। গ্রুপটি বিগ বাজার জেনএনেক্সটও পরিচালনা করে যা ইন্টারেক্টিভ ডিজিটাল স্ক্রিন, সিট-ডাউন চেক আউট এবং স্মার্ট গ্রাহক পরিষেবাদির মতো উদ্ভাবনের সাথে সর্বোত্তম শপিংয়ের অভিজ্ঞতাগুলিকে একীভূত করে। বিগ বাজার দেশের সমস্ত স্টোরগুলিতে প্রতিদিন-ব্যবহারের আইটেমটিতে ১,৫০০ এরও বেশি দামের ড্রপ সহ "হার দিন সর্বনিম্ন মূল্য" দেওয়ার প্রতিশ্রুতি দেয়। এটি হোম ডেলিভারি, দ্রুত বিলিং  ভ্যালু-অ্যাডেড পরিষেবাগুলি সরবরাহ করে। বিগ বাজার সবচেয়ে সস্তার  দিন, পাবলিক হলিডে সেল, স্মার্ট সার্চ, বুধবার বাজার এবং গ্রেট ইন্ডিয়ান হোম ফেস্টিভালের মতো মেগা শপিংয়ের বৈশিষ্ট্য তৈরি করেছে যা গ্রাহকদের সর্বনিম্ন মূল্যে সেরা শপিংয়ের ক্ষমতা দেয়।

No comments