Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দীর্ঘ পাঁচ দিন ধরে অচল অবরুদ্ধ রাস্তা, ফাঁকা করে দেওয়ার প্রতিশ্রুতি দিল তৃণমূল কর্মী সমর্থকরা

একুশে বিধানসভা নির্বাচন ভোট গণনা হয় ২ মে সেই দিন বিকাল থেকেই তৃনমূল কংগ্রেসের অবস্থান বিক্ষোভ আজ পঞ্চম দিনে পড়ল ।এই সময় কালে পূর্ব মেদিনীপুর জেলার তৃণমূল যুব কংগ্রেস সভাপতি সুপ্রকাশ গিরি সহ বহু নেতৃত্ব এই অবস্থানে ঘুরে গেছেন। …

 




একুশে বিধানসভা নির্বাচন ভোট গণনা হয় ২ মে সেই দিন বিকাল থেকেই তৃনমূল কংগ্রেসের অবস্থান বিক্ষোভ আজ পঞ্চম দিনে পড়ল ।এই সময় কালে পূর্ব মেদিনীপুর জেলার তৃণমূল যুব কংগ্রেস সভাপতি সুপ্রকাশ গিরি সহ বহু নেতৃত্ব এই অবস্থানে ঘুরে গেছেন। নেতৃত্ব দিচ্ছেন পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূল কংগ্রেসের যুব সহ সভাপতি তথা হলদিয়া পৌরসভার চেয়ারম্যান ইন কাউন্সিলর আজগর আলী পল্টু ।আজ পঞ্চম দিনে পূর্ব মেদিনীপুর জেলা শাসক পূর্ণেন্দু কুমার  মাঝি তৎপরতায় এলাকার যুব তৃণমূল নেতৃত্বের কথা বলার পর আজ অবস্থান-বিক্ষোভ তুলে নিলেন। পূর্ব মেদিনীপুর জেলার সহ-সভাপতি আজগর আলী বলেন আমরা পুনর্গণনার দাবিতে বহাল রেখে আন্দোলন করছিলাম। আজ জেলাশাসক আমাদের আশ্বাস দিয়েছেন আইনি পরামর্শ মেনে যদি গণনা করতে হয় নিশ্চয়ই সেগুলো গণনা হবে। কিন্তু স্কুল গণনা কেন্দ্রে সমস্ত জিনিসপত্র হলদিয়ার এবিএম ওয়ার হাউসে  থাকবে। জেলাশাসকের কথা মান্যতা দিয়ে আমরা আজ অবস্থান-বিক্ষোভ তুলে নিলাম।হলদিয়া এইচডিও অফিসের সামনে চলছিল সেটা আমরা তুলে নিলাম।হলদিয়া -দীর্ঘ পাঁচ দিন ধরে অচল অবরুদ্ধ রাস্তা, ফাঁকা করে দেওয়ার প্রতিশ্রুতি দিল তৃণমূল কর্মী সমর্থকরা । প্রশাসনের সঙ্গে দীর্ঘ বৈঠকের পর তারা অঙ্গীকার করল যে রাস্তা পরিষ্কার করে দিবে এবং অবরোধ তুলে নেবে। 

প্রসঙ্গত,নন্দীগ্রাম বিধানসভা কেন্দ্রের গণনায় কারচুপি এবং পুনর্গণনার দাবিতে হলদিয়া মঞ্জুশ্রী মড়ে আজ পাঁচ দিনে পড়ল বিক্ষোভ কর্মসূচি তৃণমূল কংগ্রেস কর্মী  সমর্থকদের।যেখানে গতকাল রাত্রে বোমাবাজি হয়েছে বলে অভিযোগ করে  কর্মীরা। আজ তারা কিছুসময়ের মধ্যেই রাস্তা পরিষ্কার করে দেবে এবং অবরোধ তুলে নেবে।

No comments