Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রাস্তা থেকে কিশোরীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ

পূর্ব মেদিনীপুর জেলার শহর রাজ্যে  দিনের পর দিন অরাজগতা বেড়েই চলছে। ধর্ষণ, খুন, ছিনতাই, নিত্যনৈমিত্তিক বেড়েই চলেছে।রাজ্যের মানুষ কি নিরাপত্তাহীনতায় ভুগছে? আইন-শৃঙ্খলা কি তাহলে অবনতি ঘটছে!
  কিশোরীকে বাড়ির সামনে রাস্তা থেকে জোর …

 






পূর্ব মেদিনীপুর জেলার শহর রাজ্যে  দিনের পর দিন অরাজগতা বেড়েই চলছে। ধর্ষণ, খুন, ছিনতাই, নিত্যনৈমিত্তিক বেড়েই চলেছে।রাজ্যের মানুষ কি নিরাপত্তাহীনতায় ভুগছে? আইন-শৃঙ্খলা কি তাহলে অবনতি ঘটছে!
  কিশোরীকে বাড়ির সামনে রাস্তা থেকে জোর করে তুলে নিয়ে গিয়ে বিয়ে এবং ধর্ষন করার অভিযোগ উঠলো গ্রামের যুবকের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটছে মান্দারমনি উপকুল থানার রানিয়া গ্রামে। কিশোরী পরিবারের অভিযোগের ভিওিতে অভিযুক্ত যুবককে  গ্রেফতার করলো পুলিশ। সেই ধর্ষিতা কিশোরীকে উদ্ধার করে। কাঁথি মহিলা থানার পুলিশ জানিয়েছে ধৃত যুবক গৌর বর। তার বাড়ী মান্দারমনি উপকুল থানার ডরানিয়া গ্রামে। ধৃতকে কাঁথি আদালতে তোলা হয়। বিচারক তার জামিন নাকচ করে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন।
কাঁথি মহিলা থানা সূএে জানাগেছে, গত মার্চ মাসে মান্দারমনি উপকুল থানার রানিয়া গ্রামের কিশোরী বাড়ির সামনে রাস্তা থেকে গাড়িতে করে জোর করে তুলে নিয়ে যায় গৌর বর বলে অভিযোগ। এরপর কিশোরী ইচ্ছার বিরুদ্ধে বিবাহ করেন। পরে কিশোরীকে ধর্ষন করে বলে অভিযোগ। কিশোরী মেয়ে না পেয়ে তার পরিবারের লোকেরা খোঁজাখুঁজি শুরু করেন। কিন্তু কোথাও সন্ধান পায়নি। অবশেষে গত ২১ শে মার্চ কাঁথি মহিলা থানার লিখিত অভিযোগ দায়ের করেন কিশোরী পরিবারের সদস্যরা। ঘটনার তদন্ত নেমে পুলিশ চাঞ্চল্যকর তথ্য উদ্ধার করে। রাতভর কাঁথি মহিলা থানার পুলিশ তদন্ত চালিয়ে ঘটনার মুল অভিযুক্ত গৌরকে গ্রেফতার করে এবং নিখোঁজ কিশোরীকে উদ্ধার করে।
কাঁথি মহিলা থানার ওসি অনুস্কা মাইতি বলেন " অভিযোগে ভিওিতে তদন্তে নেমে একজনকে গ্রেফতার করা হয়েছে। পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। যদিও তদন্ত কারণে বেশি কিছু জানাতে রাজী হয়নি তিনি "। ধৃত গৌর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ৩৬৩, ৩৬৫, ৩৭৬ (২), পক্সো আইন সহ একাধিক ধারায় মামলার রুজু করেছে পুলিশ।



No comments