Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

তৃণমূল প্রার্থীর গাড়িতে হামলা অভিযুক্ত বিজেপি

দ্বিতীয় পর্যায়ে নির্বাচন শুরু হল ১লা এপ্রিল পূর্ব মেদিনীপুর জেলার সাতটি বিধানসভায়
বৃহস্পতিবার বুথ কেন্দ্রের বাহিরে তৃনমূল প্রার্থী সোহম চক্রবর্তীর গাড়িতে হামলা চালালো বিজেপি কর্মী সমর্থকেরা। আরো অভিযোগ “জয় শ্রীরাম” ধ্বনি তুলে …

 





দ্বিতীয় পর্যায়ে নির্বাচন শুরু হল ১লা এপ্রিল পূর্ব মেদিনীপুর জেলার সাতটি বিধানসভায়

বৃহস্পতিবার বুথ কেন্দ্রের বাহিরে তৃনমূল প্রার্থী সোহম চক্রবর্তীর গাড়িতে হামলা চালালো বিজেপি কর্মী সমর্থকেরা। আরো অভিযোগ “জয় শ্রীরাম” ধ্বনি তুলে এই হামলা চালানো হয় !

পূর্ব মেদিনীপুরে ২৬টি বিধানসভা কেন্দ্র।এর মধ্যে ৭টিতে গত ২৭ মার্চ ভোট গ্রহন হয়েছে। আজ দ্বিতীয় দফায় বাকী ৯টি আসনে ভোট গ্রহন হচ্ছে। এবার এই জেলার চণ্ডীপুর থেকে ভোটে লড়ছেন সোহম চক্রবর্তী।বৃহস্পতিবার ভোট গ্রহনের দিন ভোট কেন্দ্রে তাঁকে ঘিরে ‘জয় শ্রীরাম’ ধ্বনি উঠল। ভাঙচুর করা হল তাঁরা গাড়িও। ভোট চলাকালীন সেখানেই এই ঘটনা ঘটে। তাণ্ডবকারীরা বিজেপি-র কর্মী এবং সমর্থক বলে অভিযোগ করেছে তৃণমূল। কেন্দ্রীয় বাহিনীর হস্তক্ষেপে অভিনেতা বিক্ষোভ থেকে বেরিয়ে আসেন বলে জানা গিয়েছে। গোটা কাণ্ডে রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন।জানা গেছে এটা চণ্ডীপুরের মহম্মদপুর ১ নম্বর পঞ্চায়েত এলাকার ঘটনা।

স্থানীয় সুত্রে জানা গেছে  চন্ডীপুরের তৃনমূল প্রার্থী সোহম বেলা ন’টা নাগাদ মহম্মদপুর ১ পঞ্চায়েত এলাকায় পৌঁছান। তৃনমূলের অভিযোগ সেই সময়ে , বুথের কাছাকাছি যেতেই অভিনেতার উদ্দেশে ‘জয় শ্রীরাম’ স্লোগান দিতে থাকেন বিজেপি সমর্থকরা। প্রথমে কোনও প্রতিক্রিয়া দেননি সোহম। বুথের পরিস্থিতি দেখে নিজের গাড়িতে গিয়ে বসেন তিনি। সেই সময়ে আরো বেশী জোরে স্লোগান দিতে দিতে বিজেপি সমর্থকরাও সেখানে পৌঁছে যান।বিক্ষোভকারীদের মধ্যে থেকে বেশ কয়েক জন তাঁর গাড়ির বনেট এবং ছাদেও উঠে পড়েন। গাড়ি ভাঙচুরও করা হয়। সেই সঙ্গে চলতে থাকে ‘জয় শ্রীরাম’ স্লোগান।

সেই পরিস্থিতিতে কোন ঝামেলায় না জড়িয়ে ,নিজের গা বাঁচিয়ে ফের গাড়ি থেকে নেমে পড়েন সোহম। সেই বুথ কেন্দ্রের পাহারায় মোতায়েন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের বিষয়টি নিয়ে অভিযোগ জানান। তাঁর কাছ থেকে অভিযোগ পেয়ে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা এসে ভিড় সরিয়ে দেন। তার পরেই গাড়ি নিয়ে বেরিয়ে যেতে সক্ষম হন সোহম।
চন্ডিপুর বিধানসভা একনজরে ভোটার তালিকা

২১১- চন্ডিপুর- মোট ভোট গ্রহন কেন্দ্র – ৩৪৫ টি (প্রধান বুথ – ২৫৪টি,সহকারী বুথ ৯১টি), ভোটার – ২৪৫৩১২ জন (মহিলা – ১১৮৩৬২ জন পুরুষ- ১২৬৯৫০ জন, তৃতীয় লিঙ্গ – ০ ) পোস্টাল ব্যালট ৪৬৩ ( পুরুষ – ৪৪৭ ,মহিলা ১৬) , মোট ভোটার ২৪৫৭৭৫জন ।

এই বিষয়ে নির্বাচন কমিশনের কাছে অভিযোগ করেছে 




No comments