Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং!! হলদিয়া থেকে নিখোঁজ পরিত্যক্ত গাড়িও ড্রাইভারকে উদ্ধার করলো পুলিশ

ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/oJq2Nl_YKZM
নিরাপত্তাহীনতায় ভুগছে ভিন রাজ্যের ড্রাইভার এবং খালাসী। বন্দরনগরী হলদিয়া ভিন রাজ্য থেকে ড্রাইভার হেল্পার রা আছেন লোডিং আনলোডিং এর জন্য শিল্পশহর হলদিয়া বেশ কয়েকটি কারখানা রয়েছ…

 



ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/oJq2Nl_YKZM


নিরাপত্তাহীনতায় ভুগছে ভিন রাজ্যের ড্রাইভার এবং খালাসী। বন্দরনগরী হলদিয়া ভিন রাজ্য থেকে ড্রাইভার হেল্পার রা আছেন লোডিং আনলোডিং এর জন্য শিল্পশহর হলদিয়া বেশ কয়েকটি কারখানা রয়েছেন। রিলায়েন্স ,পেট্রোকেমিক্যাল, আইওসি, মিৎসুবিশি, এবং হলদিয়া বন্দর সঙ্গে যুক্ত বহু কারখানা তাদের কাঁচামাল আদান-প্রদান করেন । ড্রাইভার এবং খালাসী তারা বর্তমানে নিরাপত্তাহীনতায় ভুগছেন তাদেরকে কারখানা এমন সময় লোডিং আনলোডিং করে বেরিয়ে যেতে হয় মৃত্যুকে হাতে করে ভয়ে ভয়ে । খবরে প্রকাশ ড্রাইভার সহ গাড়ি হাইজ্যাক হয়ে গেছে, পরে ভিন রাজ্যে গাড়ি পাওয়া গেলেও ড্রাইভার এবং খালাসী পাওয়া যায়নি। ঠিক তেমনি ভাবে একটি ঘটনা বলেন অজয় কুমার আদক গত শনিবার ১৭ এপ্রিল রিলায়েন্স থেকে ডিজেল ভর্তি করে বেরিয়ে যায় রাত্রি বারোটা নাগাদ। গেটের সামনে হাত দেখিয়ে তিনজন তার গাড়িতে ওঠেন। তার সহ কর্মী বলেন সিসি ক্যামেরা বলছেন এবং তাদের সহপাঠীদের দাবি গেটের সামনে সিসি ক্যামেরা রয়েছে এবং পূর্ব মেদিনীপুর জেলার প্রত্যেকটি চৌরাস্তায় সিটি সেন্টার, নন্দকুমার, তমলুক সিসি ক্যামেরার মধ্যে গাড়িটি চলল। কে তিনজন গাড়িতে  উঠেছিল সিসি ক্যামেরা এখনো তাদের শনাক্ত করতে পারেনি বলে অভিযোগ করলেন তাঁর সহপাঠী ড্রাইভার এবং খালাসী।


আজ সকালে তমলুক থানার অন্তর্গত নিমতৌড়ি কাছে রাস্তার ধারে গাড়ি  পাওয়া গেল এবং গাড়ির ভিতরে মৃত ডাইভার ।সূত্রের খবর ট্রাকভর্তি ডিজেল নেই কোথায় ডিজেল কাটিং হল  ।তাদের দাবি সকাল নটা থেকে পাঁচটা পর্যন্ত লোডিং হোক তাদের যথাসময়ে গাড়ি নিয়ে তারা গন্তব্যস্থলে পৌঁছাতে পারে । বর্তমান লোডিং হয় রাত্রি বারোটা একটা পর্যন্ত আর লোডিং হলে তাদেরকে সেই পয়েন্ট থেকে বেরিয়ে যেতে হয়। 

বিজ্ঞাপন



রাস্তায় তাতে জীবন সংশয় হওয়ার ভয় থাকে। এই ধরনের ঘটনা ঘটলো উত্তরপ্রদেশের গোপাল নগরে বাড়ী (DHURAN YADAV) বয়স ২৩ বৎস। গাড়ির নম্বর WB 29 B 3250  ড্রাইভার ১৭  এপ্রিল রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ থেকে  ডিজেল নিয়ে বেরিয়ে যায়। গাড়িটিকে খুঁজে পাওয়া যাচ্ছিল না দুদিন। আজ সকালে তমলুক থানার অন্তর্গত নিমতৌড়ি থেকে গাড়িসহ ড্রাইভারকে উদ্ধার করে মৃত অবস্থায়। এই খবর পেতেই হলদিয়ার  ট্র্যাঙ্কারের  ড্রাইভার খালাসী এই কথা শুনেই তারা  ক্ষোভে ফেটে পড়েন।  গেটের সামনে লোডিং আনলোডিং বন্ধ করে বিক্ষোভ দেখাতে থাকেন ।তাদের দাবি সকাল নটা থেকে পাঁচটা পর্যন্ত লোডিং করা হোক।

 বিজ্ঞাপন



তারা যথাসময়ে তাদের গন্তব্যে পৌঁছতে পারে। আর যদি রাত্রিতে লোডিং হয়। তাহলে ড্রাইভার ও খালাসী দের যথাযথ প্রটেকশন রাখতে হবে।  তাদের এই দাবিকে মেনে নিলেন অ্যাসোসিয়েশনের সভাপতি ওম প্রকাশ শুক্লা তিনি বললেন  কোম্পানির সাথে আমরা যোগাযোগ করেছি ।

বিজ্ঞাপন



এই মৃতব্যক্তির দেহ আমরা যথা সময়ে তার দেশের বাড়িতে ফেরার জন্য উদ্যোগ গ্রহণ করব। কোম্পানিকে বলে  ড্রাইভার খালাসী তাদের দাবির সাথে একমত অ্যাসোসিয়েশনের সভাপতি যথাসময়ে লোডিং আনলোডিং হোক ড্রাইভাররা নিরাপদে তাদের গন্তব্যস্থলে পৌঁছাতে পারবে।যে মারা গেলেন তাঁর পরিবারের এক ছেলে এক মেয়ে রয়েছে তাদেরকে যথোপযুক্ত ক্ষতিপূরণ দেওয়ার আশ্বাস দিলেন অ্যাসোসিয়েশনের সভাপতি। তিনি জানালেন গাড়ির মালিককে আমরা জানিয়েছি কোম্পানি কে জানিয়েছি উভয়ে তার যাওয়া এবং সৎকার করা এবং তার পরিবার ক্ষতিপূরণ এবং ইন্সুরেন্স থেকে জাতে যথাযথ ক্ষতিপূরণ পায় তার সব রকমের বন্দোবস্ত আমরা করব।




No comments