Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং!! ভবানীপুরে গণপিটুনিতে মৃত্যু ১ গ্রেপ্তার ২

চোর সন্দেহে গণপিটুনিতে মৃত্যু  এক যুবকের বয়স (১৮) । ঘটনা ঘটেছে ভবানীপুরের থানার নিবেদিতা কলোনি এলাকায়।   মৃতের নাম শেখ তাহের (১৮) তার বাড়ি হলদিয়া পুরসভার ১৯  নম্বর ওয়ার্ডের মিলন বাজারে। স্থানীয় সূত্রে খবর ভোর চারটে নাগাদ নি…

 









চোর সন্দেহে গণপিটুনিতে মৃত্যু  এক যুবকের বয়স (১৮) । ঘটনা ঘটেছে ভবানীপুরের থানার নিবেদিতা কলোনি এলাকায়।   মৃতের নাম শেখ তাহের (১৮) তার বাড়ি হলদিয়া পুরসভার ১৯  নম্বর ওয়ার্ডের মিলন বাজারে। স্থানীয় সূত্রে খবর ভোর চারটে নাগাদ নিবেদিতা কলোনি এবং জেলখানা মোড় এলাকায় ওই যুবকের সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করতে দেখেন স্থানীয়রা তাকে জিজ্ঞাসাবাদ করলেও সে সঠিক উত্তর দিতে পারেনি এলাকার কিছুজন তাঁকে ঘিরে ধরে  বেধড়ক মারধর করে।  ঘটনাস্থলে ভবানীপুর থানার পুলিশ এসে ওই যুবককে উদ্ধার করে হলদিয়া মহাকুমা হাসপাতালে নিয়ে যায়। ওই  যুবক কিছুটা সুস্থ বোধ করার পর যুবকের মা ও পরিবারের অন্য সদস্যদের সাথে হাসপাতাল থেকে তাকে ছেড়ে দেওয়া হয়।   বাড়ি ফেরার পর ফের অসুস্থ বোধ করে ওই যুবক ফের হলদিয়া মহকুমা আদালতে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।  একাংশের দাবি ওই যুবককে পুলিশ উদ্ধার করে, যুবকে  উদ্ধার করে পুলিশের কাছ থেকে উদ্ধার করে ওই যুবকের মা। যুবকের মা উদ্ধার করে যুবককে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।  কিন্তু পুলিশের দাবি যুবক কিছুটা সুস্থ হওয়ার পর পরিবারের লোকজন তাকে বাড়িতে নিয়ে যায় সেখানে ফের যুবক অসুস্থ হয়ে পড়লে তাকে হলদিয়া মহকুমা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকাজুড়ে। ঘটনায় পুলিশ শুভ মুখার্জি এবং সৌমজিৎ অধিকারীর নামে দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে।



মৃত যুবকের মা  ছেলেকে গণপিটুনিতে মারা হয়েছে বলেভবানীপুর থানায় অভিযোগ করেন। রবিবার বিকেলে হলদিয়া মহাকুমা হাসপাতালে ওই যুবকের দেহ ময়নাতদন্ত করা হয় ।


পুরএলাকায় আইন শৃঙ্খলা এবং মানুষের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে। নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার এক গৃহবধূ বলেন, শুনেছি যারা মারধোর করেছে তারা কেউ প্রকৃতিস্থ ছিল না। দিন দিন আইন-শৃঙ্খলার অবনতি ঘটছে। যত দিন যাচ্ছে এলাকাতে নেশাগ্রস্ত মানুষের উপদ্রব বাড়ছে। এই ঘটনার পর যথেষ্ট নিরাপত্তাহীনতায় ভুগছি। "
স্থানীয় দের একাংশের দাবি,, গণধোলাইয়ের মৃত্যুতে ভবানীপুর থানার পুলিশ মাত্র ২ জনকে গ্রেপ্তার করেছে .। আমরা চাই প্রকৃত দোষীদের গ্রেফতার করে শাস্তি দিক  পুলিশ প্রশাসন।
পুলিশ সুপার  সুনীল কুমার যাদব কে ফোন করা হলে তিনি ফোন কেটে দেন ।
হলদিয়ার অতিরিক্ত পুলিশ বা পার্থ ঘোষ বলেন
" আমি বাইরে আছি। "



No comments