Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ডঃ বি আর আম্বেদকর ১৩১ তম জন্মদিন পালিত এস.সি,এস.টি অ্যান্ড ও.বি.সি সমাজ কল্যাণ সমিতির উদ্যোগে

করোনা বিধি ও শব্দদূষণ নীতি মেনে "হলদিয়া এস.সি,এস.টি অ্যান্ড ও.বি.সি সমাজ কল্যাণ সমিতি" হলদিয়ার দুর্গাচকে ড.ভীমরাও রামজী আম্বেদকর এর ১৩১ তম জন্ম দিবস যথোচিত মর্যাদায় পালন করে ।অনুষ্ঠানে আগত সমস্ত অতিথিবৃন্দকে একটি করে গ…

 




করোনা বিধি ও শব্দদূষণ নীতি মেনে "হলদিয়া এস.সি,এস.টি অ্যান্ড ও.বি.সি সমাজ কল্যাণ সমিতি" হলদিয়ার দুর্গাচকে ড.ভীমরাও রামজী আম্বেদকর এর ১৩১ তম জন্ম দিবস যথোচিত মর্যাদায় পালন করে ।অনুষ্ঠানে আগত সমস্ত অতিথিবৃন্দকে একটি করে গাছ দিয়ে বরণ করা হয় । দূষণ প্রতিরোধে এই সংগঠন দীর্ঘদিন ধরে কাজ করে চলছে । 

বিজ্ঞাপন



একটি  স্বাস্থ্য সচেতনতা শিবির আয়োজন করা হয় । সংগঠনের পক্ষ থেকে আগামী দিনে ভূগর্ভস্থ জল অপচয় রোধে, সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে হলদিয়া গ্রামীণ ও হলদিয়ার শহর এলাকায় বিভিন্ন সংগঠন বা সংস্থা কে সাথে নিয়ে কাজ করার আবেদন রাখা হয় । হলদিয়ায় বিভিন্ন কোম্পানি বা ফ্যাক্টরি গুলির যে সি.এস .আর.ফান্ড রয়েছে তা থেকে দূষণ প্রতিরোধে শবদাহ এর জন্য বৈদ্যুতিক চুল্লির ব্যবস্থা করেন তার বার্তা দেওয়া হয় ।

 বিজ্ঞাপন



আগামী দিনে ভূগর্ভস্থ জল অপচয় রোধে, সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে হলদিয়া গ্রামীণ ( সুতাহাটা ) ও হলদিয়ার শহর এলাকায় বিভিন্ন সংগঠন বা সংস্থা কে সাথে নিয়ে কাজ করার আবেদন রাখা হয় ।

বিজ্ঞাপন



আজকের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাননাথ শেঠ -প্রধান শিক্ষক পরানচক উচ্চ বিদ্যালয়, মনীন্দ্রনাথ গায়েন -ঢেকুয়া বিবেকানন্দ অগ্রণী সংঘ হাইস্কুল , সুকুমার শেঠ -পরানচক উচ্চ প্রাথমিক বিদ্যালয় ,শিক্ষক হরিপদ নস্কর,শ্রীনিবাস মন্ডল ,তাপস রঞ্জন দাস ,জয়দেব পাল,সুব্রত প্রধান , ও চন্দন দাস ,স্নেক ম্যান - নুকূল ঘাঁটি ,সমাজসেবী - জগন্নাথ মান্না, শিবনাথ সরকার, মধুসূদন মন্ডল ,নীলাম্বর সামন্ত ও সুকোমল প্রধান ,পশুপ্রেমী সংগঠন "আলো"এর চৈতালি মজুমদারও জয়শ্রী দে ,প্রাক্তন শিক্ষক - অরুন দাস , বিশিষ্ট বাচিকশিল্পী- দেব প্রসাদ মন্ডল , "সবুজের অভিযান" তাপস জানা ,শম্পা সর্দার, মনিমালা করণ, সবিতা দুয়ারী ,কাকলি সিং , বুদ্ধদেব বারুই , বিমল পাত্র , মহাদেব মণ্ডল , পঞ্চানন দাস ,কাশীনাথ পাত্র ,মিলন খাড়া, প্রত্যুষ দাস,দিব্যেন্দু কালোসা , ত্রিশঙ্কু দাস প্রমুখ।

No comments