Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পূর্ব মেদিনীপুর বিজেপির দেওয়াল লিখন মুছলো বিজেপিরাই

আসন্ন বিধানসভা নির্বাচন বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থী নামের তালিকা ঘোষিত হয়েছে। নিজেদের পছন্দমতো প্রার্থী তালিকা না হওয়ায় প্রকাশে বিক্ষোভ দেখাতে শুরু করেছে বিভিন্ন জায়গায়। পূর্ব মেদিনীপুর জেলার মহিষাদল বিধানসভা প্রাথী পছন্দ…

 






আসন্ন বিধানসভা নির্বাচন বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থী নামের তালিকা ঘোষিত হয়েছে। নিজেদের পছন্দমতো প্রার্থী তালিকা না হওয়ায় প্রকাশে বিক্ষোভ দেখাতে শুরু করেছে বিভিন্ন জায়গায়। পূর্ব মেদিনীপুর জেলার মহিষাদল বিধানসভা প্রাথী পছন্দ না হওয়ায় আদি এবং নবাগত দেওয়াল দখল নিয়ে প্রকাশ্যে এসেছিল গোষ্ঠীদ্বন্দ্ব।

 ফের ভোটের আগে ফের প্রকাশ্যে এলো বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব। দলে আদি বিজেপি কর্মীদের গুরুত্ব না থাকায় এবার বিজেপি প্রার্থীর দেওয়াল লিখন মুছলো বিজেপিরই কর্মীরাই। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার মহিষাদল বিধানসভা এলাকার বেতকুন্ডু গ্রাম পঞ্চায়েতের তেঁতুলবেড়িয়া এলাকায়। গত কয়েক মাসে ওই এলাকা থেকে বেশ কয়েকজন বিভিন্ন দল থেকে বিজেপিতে যোগদান করেন। এরপর থেকে দলে গুরুত্ব হ্রাস পাচ্ছিল আদি বিজেপি কর্মীদের। যার ফলে ক্ষুব্ধ হয়ে মঙ্গলবার বিজেপি প্রার্থীর দেওয়াল লিখন মুছে দিল আদি বিজেপি কর্মীরা।

No comments