Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পুলিশের তোলা নেওয়ার প্রতিবাদে জাতীয় সড়ক অবরোধ

অতিরিক্ত টাকা না দিতে পারায় ডাম্পারের ড্রাইভারকে ধমকানো ও দিনের পর দিন পুলিশের অত্যাচারে শোষিত হয়ে লরি ও ডাম্পারের মালিকরা আজ পূর্ব মেদিনীপুর কাঁথি'র খড়কপুর বাইপাস এর জাতীয় সড়ক অবরোধ করল। লরি ও বাস মালিকদের অভিযোগ নির্দি…

 






অতিরিক্ত টাকা না দিতে পারায় ডাম্পারের ড্রাইভারকে ধমকানো ও দিনের পর দিন পুলিশের অত্যাচারে শোষিত হয়ে লরি ও ডাম্পারের মালিকরা আজ পূর্ব মেদিনীপুর কাঁথি'র খড়কপুর বাইপাস এর জাতীয় সড়ক অবরোধ করল। লরি ও বাস মালিকদের অভিযোগ নির্দিষ্ট নিয়ম মেনে পণ্য পরিবহন করলেও পুলিশকে দিতে হচ্ছে অতিরিক্ত টাকা। দিনের পর দিন এইভাবে শোষিত হওয়ার কারণে একাংশ গাড়ির মালিক প্রায় দেউলিয়া হতে বসেছে। শুধু পুলিশ নয় MBI অফিসারকেও দিতে হচ্ছে মোটা অংকের জরিমানা।

 সামনেই নির্বাচন তাই টাকা তুলতে নেমে পড়েছে পুলিশ প্রশাসন, এমনটাই মনে করছেন সাধারণ মানুষ। খড়গপুর, মেদিনীপুর, কলকাতা ও দীঘা যাওয়ার সংযোগস্থল বাইপাসে এই ধরনের অবরোধে  কার্যত নাজেহাল সাধারণ মানুষ। সকাল সাতটা থেকে এই অবরোধ চললেও কোনো হেলদোল নেই প্রশাসনের।সাধারণ মানুষের একটাই প্রশ্ন "পুলিশের টাকা তোলার প্রতিবাদে এই অবরোধ, তাই কি নিষ্ক্রিয় পুলিশ প্রশাসন"? প্রশ্নটা থেকেই যায়!



No comments