Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সিপিআইএম ব্রিগেড প্রচারে এগিয়ে খেজুরি

আগামী ২৮ ফেব্রুয়ারি রবিবার।কেন্দ্রীয় সরকারের সাত বছর এবং রাজ্য সরকারের দশবছরের অপশাসনের বিরুদ্ধে- সমস্ত স্তরের বঞ্চিত, অত্যাচারিত, নিপীড়িত মানুষের আশা-আকাঙ্ক্ষার ২৮শে ফেব্রুয়ারির ব্রিগেড । এই ঐতিহাসিক ব্রিগেড  সমাবেশকে সফল কর…

 




আগামী ২৮ ফেব্রুয়ারি রবিবার।কেন্দ্রীয় সরকারের সাত বছর এবং রাজ্য সরকারের দশবছরের অপশাসনের বিরুদ্ধে- সমস্ত স্তরের বঞ্চিত, অত্যাচারিত, নিপীড়িত মানুষের আশা-আকাঙ্ক্ষার ২৮শে ফেব্রুয়ারির ব্রিগেড । এই

 ঐতিহাসিক ব্রিগেড  সমাবেশকে সফল করার জন্য সি,পি,আই(এম) খেজুরি ও হেঁড়িয়া এরিয়া কমিটির পক্ষ থেকে দশ হাজার আমন্ত্রণ লিপি নিয়ে নেতৃত্ব, কর্মীগণ  বাড়ি বাড়ি গিয়ে  বিলি করছেন। মানুষের কাছ থেকে ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে। তৃণমূল- বিজেপির ঘৃন্য রাজনীতির বিরুদ্ধে মানুষ প্রকাশ্যে মুখ খুলছেন। সকলেরই এক কথা "আপনারা আসুন। বেশি বেশি করে আসুন, আমরা আছি, এই অপশাসনের হাত থেকে বাঁচতে চাই,আগামী দিনের ভবিষ্যৎ একমাত্র বামেরাই। বাম -গণতান্ত্রিক, ধর্মনিরপেক্ষ সরকার ছাড়া  রক্ষা করার কেউ নেই"।

 তাই সব রকম সাহায্য সহানুভূতির হাত বাড়িয়ে দিচ্ছেন এলাকার মানুষজন। প্রত্যাশা তৈরি হয়েছে, ব্রিগেডে যাওয়ার। উৎসাহী মানুষজন  যাওয়ার পরিকল্পনা শুরু করেছেন। এ পর্যন্ত প্রায় ২০০০ মানুষের  প্রতিশ্রুতি পাওয়া গেছে। আর দু, একদিনের মধ্যেই সবকিছু গুছিয়ে ঠিকঠাক করেই ব্রিগেডে যাবেন।কেউ কেউ আগের দিন থেকে গাড়ি নিয়ে ব্রিগেডে যাবেন। মহামানবের সাগরতীরে যাওয়ার ক্ষেত্রে মানুষের মধ্যে অদম্য মানসিকতা লক্ষ্য করা যাচ্ছে । কেউ কেউ বলছেন"আমরা সবাই যাব এবং পরিবার পরিজনদের নিয়ে যাব" আপনিও আমাদের সঙ্গে শামিল হন। 

ইতিমধ্যে এই সমাবেশ কে নিয়ে গানের সিডি প্রকাশ করেছে পূর্ব মেদিনীপুর জেলা কমিটির পক্ষ থেকে। সিডি ইতিমধ্যে এলাকায় এলাকায় পৌঁছে গেছে। আগামী ২৫,২৬,২৭ শে ফেব্রুয়ারি এই তিন দিন  গ্রামে,গঞ্জে, হাটে, বাজারে এই সিডির গানের মধ্য দিয়ে প্রচার হবে । পথসভা ও মিছিল কর্মসূচি চলবে। সমগ্র বিষয় টি নিয়ে বলেন সি,পি,আই(এম) রাজ্য কমিটির সদস্য হিমাংশু দাস।


No comments