Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কোলাঘাটে পুলিশী বাধায় ঝিল তৈরি বন্ধ

পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট ও পাঁশকুড়া  ব্লকের বিভিন্ন মৌজায় বেআইনী মাছের ঝিল তৈরি করাকে কেন্দ্র করে নিয়ত গন্ডোগোলের মধ্যেই আজ সাগরবাড় গ্রাম পঞ্চায়েতের আমিরচক ও দেউলবাড় মৌজায় বেআইনি মাছের ঝিল তৈরি বন্ধ করল- কোলাঘাট থানার পুলিশ…

 





পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট ও পাঁশকুড়া  ব্লকের বিভিন্ন মৌজায় বেআইনী মাছের ঝিল তৈরি করাকে কেন্দ্র করে নিয়ত গন্ডোগোলের মধ্যেই আজ সাগরবাড় গ্রাম পঞ্চায়েতের আমিরচক ও দেউলবাড় মৌজায় বেআইনি মাছের ঝিল তৈরি বন্ধ করল- কোলাঘাট থানার পুলিশ। এই বেআইনী কার্যক্রম রোধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পুলিশ প্রশাসনকে বি.এল.অ্যান্ড এল.আর.ও. চিঠি দিলে কোলাঘাট থানার পুলিশ আজ সকালে ওই বেআইনি ঝিল তৈরীর কাজে নিযুক্ত জে সি বি মেসিনের কাজ বন্ধ করে দেয়। এবং ইচ্ছুক ও অনিচ্ছুক উভয়পক্ষের চাষীদের থানায় যোগাযোগ করতে অনুরোধ করতে বলেন।
অন্যদিকে তমলুক মহকুমা মাছের ঝিল বিরোধী কৃষক সংগ্রাম কমিটির পক্ষ থেকে আজ পাঁশকুড়া থানার ও.সি.'র কাছে থানা এলাকায় দোফসলি কৃষি জমি নষ্ট করে বেআইনি মাছের ঝিল তৈরির বিরুদ্ধে  স্মারকলিপি দেয়। কমিটির যুগ্ম সম্পাদক সজল সরেন ও স্বাধীন মান্না বলেন, অবিলম্বে প্রশাসন বেআইনি এই কার্যক্রম বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করুক।


No comments