Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

২৩ শে ডিসেম্বর কাঁথিতে তৃণমূলের জনসভা

মা মাটি মানুষের সরকারের তৃণমূল দলের জনসভা খোদ কাঁথির শহরেই হতে চলেছে । অধিকারী পরিবারের এই সভায় কেউ থাকবে কিনা এখনো জানা যায়নি। গত কয়েকদিন আগেই বিধায়ক মন্ত্রী এবং দল থেকে ইস্তফা দিয়েছেন কাঁথির যুবরাজ শুভেন্দু অধিকারী আর তারপ…

 






মা মাটি মানুষের সরকারের তৃণমূল দলের জনসভা খোদ কাঁথির শহরেই হতে চলেছে । অধিকারী পরিবারের এই সভায় কেউ থাকবে কিনা এখনো জানা যায়নি। গত কয়েকদিন আগেই বিধায়ক মন্ত্রী এবং দল থেকে ইস্তফা দিয়েছেন কাঁথির যুবরাজ শুভেন্দু অধিকারী আর তারপরেই সেই কাঁথি শহরে তৃণমূলের সমাবেশ।


২৩ শে ডিসেম্বর কাঁথি শহরে পদযাত্রা এবং জনসভার ডাক দিল তৃণমূল কংগ্রেস ঐদিন বেলা দুটো কাঁথি ক্যানেল পাড় থেকে ডরমেটরি মাঠ পর্যন্ত পদযাত্রা হবে। কাঁথি চলো কর্মসূচি ঘিরে রাজনৈতিক উত্তাপ গোটা জেলা জুড়ে।নগর উন্নয়নমন্ত্রী ফিরহাদ হাকিম সংসদ সদস্য সৌগত রায় তাতে অংশ নেবেন পদযাত্রায়। ডরমেটরি মাঠে জনসভা হবে। প্রাক্তন মন্ত্রী শুভেন্দু অধিকারীর খাস তালুতেই এই সভা ঘিরে জোরকদমে প্রচারে নেমে পড়েছেন তৃণমূল। ওই সভা থেকে তৃণমূল নেতৃত্ব তাদের উদ্দেশ্য কি বার্তা দেবে সেদিকেই তাকিয়ে পূর্ব মেদিনীপুর জেলার তৃণমূল কর্মীরা। যুব তৃনমূলের রাজ্য সহ-সভাপতি সুপ্রকাশ গিরি বলেন ২৩ ডিসেম্বর কর্মসূচির ডাক দেওয়া হয়েছে আগে থেকেই কর্মসূচি ঠিক করা হয়েছিল । কারা থাকবেন সেটা ঠিক ছিল না রাজ্য নেতৃত্ব জানিয়েছেন পৌর নগর উন্নয়নমন্ত্রী ফিরহাদ হাকিম এবং সংসদ সদস্য সৌগত রায় কর্মসূচিতে অংশ নেবেন।

No comments