Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

BREAKING !! অর্থের লোভে নীতি ভ্রষ্টের অভিযোগ সিপিএমের দল ছাড়লেন হলদিয়ার বিধায়ক তাপসী

ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/-QfmlU9wK2Mপূর্ব মেদিনীপুর জেলার হলদিয়ার সিপিএম বিধায়ক তাপসী মন্ডল দল ছাড়লেন।সম্ভবত বিজেপিতে যোগ দিতে পারেন তিনি ।তাপসী মন্ডল তাঁর সিদ্ধান্তের জন্যে এলাকার ভোটারদের জন্যে কাজ করতে না পারাওক…

 







ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/-QfmlU9wK2M

পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়ার সিপিএম বিধায়ক তাপসী মন্ডল দল ছাড়লেন।সম্ভবত বিজেপিতে যোগ দিতে পারেন তিনি ।তাপসী মন্ডল তাঁর সিদ্ধান্তের জন্যে এলাকার ভোটারদের জন্যে কাজ করতে না পারাওকে কারন হিসাবে দেখালেও সিপিএম অবশ্য সেই দাবি উড়িয়েছে।উল্টে সিপিএমের জেলা সম্পাদকের দাবি তাপসী মন্ডল সহ হলদিয়া শিল্পাঞ্চলে সিপিএমের একাংশ নেতৃত্ব মোটা টাকার বিনিময়ে দলত্যাগ করেছে।তবে বিজেপির দাবি নিজেদের ব্যার্থতা ঢাকতে পরিকল্পিত ভাবে বিজেপিকে বদনাম করার চক্রান্ত করা হয়েছে।শুক্রবার হলদিয়ায় সাংবাদিক বৈঠক করে হলদিয়ার সিপিএম বিধায়ক তাপসী মন্ডলের দাবী তিনি তাঁর পুরানো দলে থেকে কাজ করতে পারছেন না ।তাই তিনি সিপিএম ছাড়লেন।তিনি বিজেপিতে যোগদান করতে পারেন বলে প্রচার বলে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি জানান এখনও কোন সিদ্ধান্ত নেন নি ।পূর্ব মেদিনীপুর জেলার ১৬টি বিধানসভা আসনের মধ্যে ৩টি আসনে বাম প্রার্থীরা জয়ী ২০১৬ সালের বিধানসভা নির্বাচনে।পাঁশকুড়া পূর্ব বিধানসভা আসনে সেক ইব্রাহিম ও হলদিয়া বিধানসভা আসনে তাপসী মন্ডল সিপিএমের টিকিটে জয়ী হন ।তমলুক বিধানসভা আসনে সিপি আইর অশোক দীন্ডা জয়ী হয়েছিলেন।বেশ কিছুদিন ধরেই এই পূর্ব মেদিনীপুর জেলার এই তিন বাম বিধায়ক বিজেপিতে যোগদান করতে পারেন বলে রাজনৈতিক মহলে প্রচার।সেই প্রচার সঠিক নয়,তাঁরা বামেদের সাথে আছেন বলে গত ১ তারিখ নিজেদের বিধায়ক প্যাডে লিখে সাংবাদিকদের জানিয়েছিলেন পাঁশকুড়া পূর্ব বিধানসভা আসনে সেক ইব্রাহিম ও হলদিয়া বিধানসভা আসনে তাপসী মন্ডল।


এই বিষয়ে কখনই সাংবাদিকদের সাথে কোন কথা বলতে রাজী হননি তমলুকের বিধায়ক অশোক দীন্ডা।শুক্রবারও সাংবাদিকদের কোন উত্তর দেননি তিনি ।সেক ইব্রাহিম জানিয়েছেন কোন অবস্থাতেই তিনি সিপিএম ছাড়বেন না ।আর মাত্র দুই সপ্তাহ আগে কেন তিনি লিখিত আকারে দলে থাকার কথা ঘোষনা করেছিলেন সেই নিয়ে মুখ খুলতে রাজী হননি তাপসী মন্ডল। স্থানীয় এক চ্যানেলে সাক্ষাৎকারে তিনি বলেছেন শনিবার মেদিনীপুরে সর্বভারতীয় বিজেপি নেতা অমিত শাহের সভায় পদ্ম পতাকা তুলে নেবেন তাপসী মন্ডল।শনিবার মেদিনীপুরে অমিত শাহ'র সভায় গিয়ে বিজেপিতে যোগ দেওয়ার ইচ্ছের কথা জানালেন হলদিয়ার সিপিএম বিধায়ক তাপসী মণ্ডল। তিনি স্থানীয় একটি লোকাল চ্যানেলকে সাক্ষাৎকারে একথা বলেছেন। তবে তিনি এখনও বিধায়ক পদ ত্যাগ করেননি। এমন কী সিপিএমও ছাড়েননি। তিনি জেলা সম্পাদক নিরঞ্জন সিহির প্রতি ক্ষোভ প্রকাশ করছেন।তাপসী মণ্ডলকে বেইমান ও বিশ্বাসঘাতক বললেন সিপিএমের পূর্ব মেদিনীপুর জেলা সম্পাদক নিরঞ্জন সিহি।

No comments