Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পুলিশদের হুশিয়ার দিলেন ভারতী ঘোষ হলদিয়া জনসভা থেকে

ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/bF88OVpNsKcহলদিয়াতে বিজেপির ডাকে পদযাত্রা। তমলুক সাংগঠনিক জেলার উদ্যোগে হলদিয়ার গিরিশমোড় থেকে শুরু হয়ে মঞ্জুশ্রী হয়ে কয়েক হাজার মানুষের এই বিশাল পদযাত্রা সিপিটি মার্কেট এ গিয়ে শেষ হয়। পদযাত…

 





ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/bF88OVpNsKc

হলদিয়াতে বিজেপির ডাকে পদযাত্রা। তমলুক সাংগঠনিক জেলার উদ্যোগে হলদিয়ার গিরিশমোড় থেকে শুরু হয়ে মঞ্জুশ্রী হয়ে কয়েক হাজার মানুষের এই বিশাল পদযাত্রা সিপিটি মার্কেট এ গিয়ে শেষ হয়। পদযাত্রায় নেতৃত্ব দেন বিজেপির রাজ্য সহ সভানেত্রী ভারতী ঘোষ, তুষার মুখার্জি, জেলা সভাপতি নবারুণ নায়েক, সদ্য বিজেপিতে যোগদান কারী শ্যামল মাইতি, ভারতীয় মজদুর সংঘ হলদিয়া কলকাতা পোর্ট সাধারণ সম্পাদক প্রদীপ বিজলী, সহ জেলা নেতৃত্ব রা। এই পদযাত্রা তে আসার সময় বালার মোড় কাছে তৃণমূলের হারমাদদের মারে আহত হন 2 জন বিজেপি কর্মী। যাদের মধ্যে গুরুতর একজন। দূর্গাচক সিপিটি মার্কেট এ পথসভা শুরু হওয়ার পর গুরুতর আহত ওই বিজেপি কর্মী কে হাসপাতাল থেকে এম্বুলেন্স এ করে নিয়ে আসা হয় সভামঞ্চে। সভামঞ্চেই ভারতী ঘোষ ওই কর্মী ও তার পরিবারের সাথে কথা বলেন। পরবর্তী তে ভারতী ঘোষ বক্তব্য রাখতে গিয়ে তীব্র ভাষায় কটাক্ষ করেন। তিনি বলেন ভারতীয় জনতা পার্টি ক্ষমতায় এলে সরকারে যারা আছেন ঘাড় ধরে বের করে দেওয়া হবে এবংসরকারের মাথায় যারা আছেন তাদেরকে পাকিস্তানে পাঠিয়ে দেওয়া হবে। আজ বিজেপি 2 কর্মীকে যারা মারধোর করেছেন তাদের অবিলম্বে গ্রেপ্তারের করার জন্য হুঁশিয়ারি দেন। এবং পুলিশকে সতর্ক করে দিলেন প্রত্যেকটি মানুষের মনের কোনায় বাঁধিয়ে রাখবো। 2021 এ ক্ষমতায় এসে সেই সকল পুলিশ অফিসারদের সুদে আসলে ফেরত দেবে। 


প্রসঙ্গত, আজ পদযাত্রায় আসার পথে তৃণমূলের দুষ্কৃতীদের তান্ডবে গুরুতর আহত বিজেপি কর্মী কৌশিক বারিক, আহত আরও রক কর্মী শোভন গিরি। হাসপাতাল থেকে গুরুতর আহত বিজেপি কর্মী কে চিকিৎসার পর সোজা নিয়ে আসা হলো বিজেপির সভামঞ্চে। পাশে থাকার আশ্বাস দিলেন ভারতী ঘোষ।

No comments