Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়ায় মহামিছিলে শ্রমিকদের ধমক দিলেন দোলা সেন

করোণা আবহাওয়া কাটিয়ে মানুষ অফিস কাছারি কারখানায় যোগদান করছেন।ধীরে ধীরে মানুষ স্বাভাবিক জীবন-যাপনে ফিরে আসছে। আর ঠিক সেই সময় রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারী (দাদার অনুগামী) ভারতীয় জনতা পার্টিতে যোগদান। হলদিয়ার কারখানার  শ্র…

 






করোণা আবহাওয়া কাটিয়ে মানুষ অফিস কাছারি কারখানায় যোগদান করছেন।ধীরে ধীরে মানুষ স্বাভাবিক জীবন-যাপনে ফিরে আসছে। আর ঠিক সেই সময় রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারী (দাদার অনুগামী) ভারতীয় জনতা পার্টিতে যোগদান। হলদিয়ার কারখানার  শ্রমিকরা তাদের নেতা নেত্রী খুঁজার জন্য অন্ধকারাচ্ছন্ন হয়ে যায়। কার কাছে গিয়ে তারা বলবে তাদের কথা। রাজ্যের মন্ত্রী তথা হলদিয়া উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান শুভেন্দু অধিকারী নেতৃত্বে বিভিন্ন কারখানার গেট ইউনিয়ন দখল করেছিল। কিন্তু উনি মা মাটি মানুষের সরকারের পদত্যাগ করে ভারতীয় জনতা পার্টি বিজেপিতে যোগদান করেছেন। আইএনটিটিইউসি নেতৃত্ব থাকা বেশিরভাগই দাদার অনুগামী। মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শে অনুপ্রাণিত হয়ে বেশিরভাগ শ্রমিক কি করবেন দিশেহারা হয়েছিল। আর সেজন্যই হয়তো রাজ্য আইএনটিটিইউসি নেতৃত্ব দোলা সেন  শ্রমিকদের মনোবল বাড়াতে ! অথবা সামনে বিধানসভা নির্বাচন ভোট ব্যাংক ঠিক রাখতেই শ্রমিকদের পাশে দাঁড়ানোর জন্য হলদিয়ার সমস্ত ইউনিয়নকে আহ্বান করলেন মিছিলে যোগদানের জন্য।

আই এন টি টি ইউ সির ডাকে হলদিয়া শহরে শ্রমিক কর্মচারী দের একটি মিছিল সংগঠিত হয়।হলদিয়ায় আই এনটিটিইউসির সমস্ত শ্রমিক কর্মচারী বন্ধুদের কেন্দ্রীয় সরকারের মানুষ মারা নীতির বিরুদ্ধে হলদিয়ার শ্রমিকরা উপস্থিত হয়।হলদিয়ায় এক্সাইড মোড় থেকে মঞ্জুশ্রী মোড় এই মিছিল।বর্তমান কেন্দ্রের বিজেপি পরিচালিত সরকারের জনবিরোধী শিল্পবিরোধী শ্রমিকবিরোধী কৃষকবিরোধী নীতির বিরুদ্ধে ও রেল থেকে ভেল, সেল থেকে বিএসএনএল সহ দেশ বিক্রির প্রতিবাদে তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সভানেত্রী শ্রীমতী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্ব রাজ্য জুড়ে ধারাবাহিকভাবে যে সংগ্রাম চলছে, তাকে সফল করে তুলতে আই এন টি টি ইউ সির ডাকে হলদিয়া শহরে শ্রমিক কর্মচারী বন্ধুদের একটি মিছিল সংঘটিত হয়। মিছিলের শেষে দোলা সেনবক্তব্য রাখার সময় হলদিয়া পৌরসভার চেয়ারম্যান শ্যামল কুমার আদক মঞ্চের কাছাকাছি যেতেই তৃণমূল কর্মীরা তাদের ধৈর্য হারিয়ে ফেলে।দোলা সেন বক্তব্য রাখা বন্ধ করে কর্মীদের ধমক দেন।

প্রসঙ্গত, মমতা ব্যানার্জির বঙ্গ ধ্বনী যাত্রায় হলদিয়া পৌরসভার চেয়ারম্যান শ্যামল কুমার আদক মঞ্চে উঠতে চোর চোর চোর... আওয়াজ উঠেছিল তার ফলেই এই ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে যায় আর তাই জন্যই আজ প্রথম থেকে সভাস্থলে সাংবাদিকদের যেতে বাধা দেওয়া হয়।  তিনি বলেন মমতা ব্যানার্জির বহু প্রকল্প সাধারণ মানুষের জন্য করেছেন তাই আগামী নির্বাচনে২৫০ টি আসন পেয়ে রাজ্যে বৃহত্তম দল হিসেবে তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হবেন মমতা বন্দ্যোপাধ্যায়। নাম না করেই শুভেন্দু কে কচ্ছপ ও খরগোশের তুলনা করলেন।


No comments