Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মন্ত্রিসভার পদত্যাগ করার পর মহিষাদলে অরাজনৈতিক সভায় শুভেন্দু

সদ্যপ্রয়াত স্বাধীনতা সংগ্রামী রনজিত বয়ালের স্মরণ সভা। মহিষাদল রাজবাড়ির ছলাবাড়ি ময়দানে প্যান্ডেলের কাজ তৈরি হয়ে গেছে। এই সভায় উদ্যোক্তা তাম্রলিপ্ত জনকল্যাণ সমিতি। সমিতির সভাপতি শুভেন্দু অধিকারী এই সভায় উপস্থিত থাকার কথা। শ…

 




সদ্যপ্রয়াত স্বাধীনতা সংগ্রামী রনজিত বয়ালের স্মরণ সভা। মহিষাদল রাজবাড়ির ছলাবাড়ি ময়দানে প্যান্ডেলের কাজ তৈরি হয়ে গেছে। এই সভায় উদ্যোক্তা তাম্রলিপ্ত জনকল্যাণ সমিতি। সমিতির সভাপতি শুভেন্দু অধিকারী এই সভায় উপস্থিত থাকার কথা। শুক্রবার রাজ্য মন্ত্রিসভা থেকে পদত্যাগ করার দুদিন পর ২৯ শে নভেম্বর রবিবার এই সভা আয়োজিত হওয়ায় তা গুরুত্বপূর্ণ হয়ে উঠবে বলে মনে করছে রাজনৈতিক মহল। কারণ ওই সভায় সমস্ত রাজনৈতিক দলকে চিঠি পাঠিয়ে আমন্ত্রণ জানানো হয়েছে। মহিষাদল ব্লক তৃণমূল সভাপতি তথা পঞ্চায়েত সমিতির  সহ সভাপতি তিলক চক্রবর্তী বলেন স্বাধীনতা সংগ্রামী স্মরণসভার আয়োজন করা হয়েছে অরাজনৈতিকভাবে। তবে ওই সভায় সব রাজনৈতিক দলের আমন্ত্রণ রয়েছেন।

 তৃণমূলের অফিসে চিঠি এসেছে নেতাকর্মীদের বিষয়টি জানানো হয়েছে। বিজেপির তমলুক জেলা সহ-সভাপতি তথা মহিষাদলের বিজেপি নেতৃত্ব তপন বন্দ্যোপাধ্যায় বলেন শুভেন্দু বাবু মন্ত্রিত্ব  ছাড়লেও এখনো তৃণমূলের বিধায়ক। যদিও সভাটি অরাজনৈতিক তবু সভায় যাওয়া নিয়ে দলীয় স্তরে আলোচনা করে সিদ্ধান্ত নেব।

No comments