Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সুতাহাটা পণের দাবিতে গৃহবধূকে খুনের অভিযোগ

সুতাহাটা থানা কাশিপুর গ্রামে পণের দাবিতে গৃহবধূকে শ্বশুরবাড়িতে মারধর করে খুনের অভিযোগ উঠল। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত গৃহবধূর নাম আখতারুন বিবি(21)। রাতে ওই গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। বছর তিনেক আগে কাশিপুর গ্রা…

 




সুতাহাটা থানা কাশিপুর গ্রামে পণের দাবিতে গৃহবধূকে শ্বশুরবাড়িতে মারধর করে খুনের অভিযোগ উঠল। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত গৃহবধূর নাম আখতারুন বিবি(21)। রাতে ওই গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। বছর তিনেক আগে কাশিপুর গ্রামে শামসুর আলমের সঙ্গে তার বিয়ে হয়। শামসুর পেশায় অটোচালক। মহিলার বাপের বাড়ি হলদিয়া খুদিরাম নগর এলাকা বৈশাখী ব্লকে। পণ নিয়ে ওই মহিলার উপর বিয়ের পর থেকেই শ্বশুরবাড়ির লোকজন অত্যাচার মারধর এবং মেরে ফেলার হুমকিও দিতে বলে বাপের বাড়ির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে। পুলিশ জানিয়েছে এই মর্মে সুতাহাটা থানা খুনের অভিযোগ দায়ের করা হয়েছে। স্বামী শ্বশুর শাশুড়ি ননদের নামে ওই অভিযোগ করা হয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে। বিশেষ সূত্রে জানা যায় প্রেমের সম্পর্কে জড়িয়ে তিন বছর আগে আখতারুন ও শামসুরের বিয়ে হয়েছিল। তবে শ্বশুরবাড়ির লোকজন পণ নিয়ে গৃহবধূকে গঞ্জনা দিত বলে অভিযোগ। এই নিয়ে প্রায় ঝামেলা হতো গৃহবধূর বাপের বাড়ি যৌতুকের দাবিতে বিয়ের কয়েক মাস পর থেকেই শ্বশুরবাড়ির লোকজন মারধর  শুরু করে। ওই সময় মেয়ে ও জামাই কে সোনার গহনা আসবাবপত্র মোটর বাইক কিনে দেওয়া হয়।

 যৌতুক পাওয়ার কিছুদিন পর ফের নানা ধরনের  কুৎসিত ভাষায় গালিগালাজ শুরু হয়। এমনকি আখতারুন কে মেরে তার স্বামীর দ্বিতীয় বিয়ে দেওয়ার হুমকিও দেওয়া হয়। গৃহবধূর বাপের বাড়ির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে আখতারুন কে পিটিয়ে মেরে ঝুলিয়ে দেয়া হয়েছে। শ্বশুরবাড়ির পক্ষ থেকে অবশ্য আখতারুন আত্মঘাতী হয়েছেন বলে দাবি করেছেন।


No comments