Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং নিউজ ঃ খেজুরিতে ৬ টি তৃণমূলের দলীয় কার্যালয় দখল করে নেওয়ার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে

সংগ্রামের আরেক নাম নন্দীগ্রাম। নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী রাজ্যের পরিবহন ও জল সেচ দপ্তরের মন্ত্রী ছিলেন ।মন্ত্রিত্ব ছাড়তেই জেলাজুড়ে পরিবর্তনের হাওয়া দেখা দিয়েছে। প্রসঙ্গত,রাজ্যের পালাবদলে ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমি…

 





সংগ্রামের আরেক নাম নন্দীগ্রাম। নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী রাজ্যের পরিবহন ও জল সেচ দপ্তরের মন্ত্রী ছিলেন ।মন্ত্রিত্ব ছাড়তেই জেলাজুড়ে পরিবর্তনের হাওয়া দেখা দিয়েছে। প্রসঙ্গত,রাজ্যের পালাবদলে ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিল নন্দীগ্রাম ও খেজুরি।রাতের অন্ধকারে খেজুরিতে ৬ টি তৃণমূলের দলীয় কার্যালয় দখল করে নেওয়ার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। যদিও এই অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছে বিজেপি নেতৃত্বরা। শুধু তাই নয় পার্টি অফিস দখল করে বিজেপি দলীয় পতাকা লাগানো পাশাপাশি  ও ভাঙচুর চালায় বিজেপি বলে তৃণমূলের অভিযোগ। এর প্রতিবাদে তৃণমূল কর্মী সমর্থকরা খেজুরি -বোগা রাস্তায় মিঁয়া মোড় এর কাছে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে তৃণমূল কর্মী সমর্থকরা। ঘটনার খবর পেয়ে ছুটে আসে খেজুরি থানার বিশাল পুলিশ বাহিনী। অবশেষে তৃনমূল কর্মী সর্মথককে বুঝিয়ে রাস্তা অবরোধ তুলে দেয় পুলিশ।শুক্রবার নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী তার পরিবহন ও সেচ মন্ত্রী পদ থেকে পদত্যাগ করেছেন। আর সেই পদত্যাগ পত্র রাজ্যপাল ও রাজ্যের মুখ্যমন্ত্রীর কাছে ই-মেল মাধ্যমে পাঠিয়ে দেন শুভেন্দু অধিকারী।জানাগেছে, খেজুরি বীরবন্দ, পাটনা সহ ৬ টি দখল করে দখল করে নেয় বিজেপি। 


খেজুরি বীরবন্দ অঞ্চলের অঞ্চল সভাপতি সেক নরসেদ আলি বলেন লোকসভা নির্বাচনের পর থেকে এলাকার বিজেপি কর্মীরা সন্ত্রাস সৃষ্টি করতে চেয়েছিল। শুভেন্দু অধিকারী শুক্রবার মন্ত্রিত্ব পদ থেকে পদত্যাগ দেওয়ার পর এলাকার বিজেপি কর্মী সমর্থকরা বিশৃঙ্খলা সৃষ্টি করার চেষ্টা চলছিল। রাতেই এলাকায় বাজি ফাটানো শুরু করে। রাতের অন্ধকারে আমাদের ৬ টি পার্টি অফিস দখল করে নেয় ও ভাঙচুর চালায় এবং বিজেপির দলীয় পতাকা লাগিয়ে দেয়। পুলিশকে বিষয়টি জানিয়েছি। উওেজিত কর্মীরা রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায়। পুলিশ উপযুক্ত ব্যবস্থা না নিলে বৃহত্তর আন্দোলনে নামার হুঁশিয়ারি দেন। 

যদিও পুরোপুরি অভিযোগ অস্বীকার করেছে বিজেপি নেতৃত্ব। কাঁথি সাংগঠনিক জেলার বিজেপির সাধারণ সম্পাদক তাপস কুমার দোলাই বলেন এই ঘটনায় তীব্র ধিক্কার জানাই। ভারতীয় জনতা পার্টি দখলদারির রাজনীতি করে না। এই ঘটনার সঙ্গে আমাদের কোন যুক্ত নয়। তৃনমূল গোষ্ঠী কারনে এমন ঘটনা। তাপসবাবু আরও বলেন খুবই লজ্জাজনক ঘটনা। সরকার ক্ষমতায় থেকেও রাস্তায় নেমে আন্দোলন করতে হচ্ছে তৃণমূল কর্মীরা। যদিও এই ঘটনায় খেজুরি থানা পুলিশের কোনো প্রতিক্রিয়া জানা যায়নি।


No comments