Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়া ইন্ডিয়ান অয়েল পরিবহন ব‍্যায় নিয়ে ক্ষোভ, পরিবহন কর্মীদের প্রতিকী ধর্মঘট

করোণা আবহের মধ্যে যারা কাজে মধ্যে ছিলেন কিন্তু দিনের পর দিন পেট্রোল- ডিজেলের মূল্য বৃদ্ধি ঘটে চলেছে। এমন পরিস্থিতিতে সমস্যায় পরিবহন কর্মীরা।এরই মাঝে ইন্ডিয়ান অয়েল এর কর্মরত ট্রেন্কার মালিকদের পরিবহন ব্যয় কমিয়ে দেওয়ায়, অবস্…

 





করোণা আবহের মধ্যে যারা কাজে মধ্যে ছিলেন কিন্তু দিনের পর দিন পেট্রোল- ডিজেলের মূল্য বৃদ্ধি ঘটে চলেছে। এমন পরিস্থিতিতে সমস্যায় পরিবহন কর্মীরা।এরই মাঝে ইন্ডিয়ান অয়েল এর কর্মরত ট্রেন্কার মালিকদের পরিবহন ব্যয় কমিয়ে দেওয়ায়, অবস্থানে নামলেন ট্রেন্কার ওনার অ্যাসোসিয়েশন সদস্যরা।


শনিবার সকাল থেকে যাবতীয় পরিবহন তারা বন্ধ রেখে প্রতীকী ধর্মঘটে সামিল হয়। প্রায় ৭০০ তেল ট্রেন্কার বন্ধ।যার জেরে তৈল পরিবহন গোটা জেলা জুড়ে অবরুদ্ধ হয়ে পড়ে।

হলদিয়ায় দুটি বিভাগে ইন্ডিয়ান ওয়েলে পশ্চিমবঙ্গে ট্রাঙ্কার ওনার্সের প্রায় ৭০০টি পরিবহন এর সঙ্গে যুক্ত। মহামারী পরিস্থিতির মধ্যেও তারা নিজেদের কর্মের অটল রেখেছেন।এমন পরিস্থিতির মাঝে হঠাৎ করে আইওসি কর্তৃপক্ষের নতুন টেন্ডারে ক্ষোভের সৃষ্টি হয়েছে ট্রেন্কার মালিকদের মধ্যে।  যেখানে আগের তুলনায় পরিবহনের চার্চ কমিয়ে দেওয়া হয়েছে।


এছাড়াও নানাবিধ সুবিধা থেকে বঞ্চিত রয়েছেন তারা। এর জেরে শনিবার সকাল থেকে পরিবহন বন্ধ রেখে অবস্থান বিক্ষোভে সামিল হলেন ট্রেন্কার মালিকরা।

তাদের দাবি দ্রব্যমূল্য বৃদ্ধির সামঞ্জস্য রেখে নতুন করে টেন্ডার ঢাকার। এই দাবি মানতে হবে নয়তো তারা সমস্ত পরিবহন আগামী দিনের জন্য বন্ধ করবে। যদিও গোটা বিষয় নিয়ে মুখ খুলতে চায়নি ইন্ডিয়ান অয়েল কর্তৃপক্ষ।

ইন্ডিয়ান ওয়েলের টার্মিনাল বি এর ডিজিএম চিন্ময় অধিকারীর সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে বিষয়টি জানানো হবে বলে আশ্বাস দিয়েছেন।

No comments