Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শিল্প শহর হলদিয়া শাসকদলের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে

কয়েকদিন আগেই তৃণমূলের ব্লক সভাপতি এবং সহ-সভাপতি নাম ঘোষণা হয়েছে। হলদিয়া প্রাক্তন পৌর প্রধান দেবপ্রসাদ মন্ডলকে হলদিয়া টাউন ব্লক  সহ সভাপতি এবং বর্তমান উপ পৌরপ্রধান সুধাংশু শেখর মণ্ডল কে সভাপতির দায়িত্ব দেয়া হয়েছে। সরিয়ে দে…

 





কয়েকদিন আগেই তৃণমূলের ব্লক সভাপতি এবং সহ-সভাপতি নাম ঘোষণা হয়েছে। হলদিয়া প্রাক্তন পৌর প্রধান দেবপ্রসাদ মন্ডলকে হলদিয়া টাউন ব্লক  সহ সভাপতি এবং বর্তমান উপ পৌরপ্রধান সুধাংশু শেখর মণ্ডল কে সভাপতির দায়িত্ব দেয়া হয়েছে। সরিয়ে দেওয়া হয়েছে প্রাক্তন ব্লক সভাপতি মধুরিমা মন্ডল কে। এই নিয়ে প্রকাশ্যে দ্বন্দ্ব।

প্রসঙ্গত প্রাক্তন এবং বর্তমান ব্লক সহ সভাপতির পদ নিয়েই বাকযুদ্ধ তাতেই সরগরম শিল্পশহর হলদিয়ার রাজনীতি।

সংবাদ মাধ্যমে নতুন সহ-সভাপতিকে বলতে শোনা গিয়েছে যে প্রাপ্তন ব্লক সভাপতি পক্ষে কাঁথি থেকে বসে হলদিয়া তৃণমূলের কর্মীদের সুখ-দুঃখ দেখা সম্ভব নয়। এই বিষয়ে সাংবাদিক বৈঠক করেন মধুরিমা মন্ডল। সেখানে তিনি পাল্টা বলেন আমি তপশিলী মহিলা বলে দেব প্রসাদ মন্ডল আমার বিরুদ্ধে ব্যক্তিগত আক্রমণ করেছেন। দল যাকে মনে করেছেন তাকে দায়িত্ব দিয়েছেন। তবে আমি এই নিয়ে রাজ্য নেতৃত্ব কাছে অভিযোগ জানিয়েছি। এ ব্যাপারে বর্তমান সহ-সভাপতি দেবপ্রসাদ মন্ডল  বলেন কোন ব্যাক্তি আক্রমন করা হয়নি তিনি তিন বছর ধরে সভাপতির দায়িত্ব থেকে উনি সংগঠনের কোনো উন্নতি করতে পারেননি ।সেটাই বলেছি সারা বৎসর মানুষের পাশে থাকি এটা হয়তো তারই পুরস্কার। উনি অহেতুক জলঘোলা করছেন।


No comments