Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং নিউজঃ হলদিয়া বন্দরের ডেপুটি চেয়ারম্যান এ কে মেহেরা

কলকাতা ডক শ্যামাপ্রসাদ মুখার্জী পোর্ট ট্রাস্টের চেয়ারম্যান ছিলেন এ কে মেহরা এবং হলদিয়া বন্দরের ইনচার্জ দায়িত্ব নেওয়ার পর হলদিয়ায় এসেছিলেন। আজ জাহাজ মন্ত্রকের এক নির্দেশক্রমে হলদিয়া বন্দরের স্থায়ী ডেপুটি চেয়ারম্যান হলেন! …

 







কলকাতা ডক শ্যামাপ্রসাদ মুখার্জী পোর্ট ট্রাস্টের চেয়ারম্যান ছিলেন এ কে মেহরা এবং হলদিয়া বন্দরের ইনচার্জ দায়িত্ব নেওয়ার পর হলদিয়ায় এসেছিলেন। আজ জাহাজ মন্ত্রকের এক নির্দেশক্রমে হলদিয়া বন্দরের স্থায়ী ডেপুটি চেয়ারম্যান হলেন! দীর্ঘদিন হলদিয়া বন্দরের স্থায়ী ডেপুটি চেয়ারম্যান ছিলেন না।

 প্রসঙ্গত হলদিয়া বন্দরে ২০১৯ সালে ৩১ ডিসেম্বর পর্যন্ত ডেপুটি চেয়ারম্যান ছিলেন জি সেন্তিভেল।  উনি এখান থেকে ট্রান্সফার হওয়ার পর হলদিয়া বন্দর এর পদ খালি।

২০২০ -১লা জানুয়ারি থেকে দীর্ঘ আট মাস হলদিয়া বন্দরের দায়িত্বে  কেউ ছিলেন না। আজ হলদিয়া বন্দরে প্রশাসনিক ভবনে  জহরটাওয়ারে প্রথম এলেন।

হলদিয়া বন্দরে স্থায়ী ডেপুটি চেয়ারম্যান দায়িত্ব নিলেন।  কলকাতা বন্দরের (কলকাতা ডক শ্যামাপ্রসাদ মুখার্জী পোর্ট ট্রাস্টের চেয়ারম্যান)না আসা পর্যন্ত উনি কলকাতা বন্দরে ইনচার্জ হিসেবে কাজ করবেন।

 হলদিয়া বন্দরের দায়িত্ব সামলাবেন। হলদিয়া বন্দরের সাথে কলকাতা বন্দরের অস্থায়ীভাবে দায়িত্ব পালন করবেন । উনার আগমনের খবর পাওয়ার সাথে সাথেই ভারতীয় মজদুর সংঘ পূর্ব মেদিনীপুর জেলা কার্যকরী সভাপতি কলিকাতা হলদিয়া  ভারতীয় মজদুর ইউনিয়নের সম্পাদক প্রদীপ বিজলী সহ ইউনিয়নের অন্যান্য সদস্যদের নিয়ে পুষ্পস্তবক দিয়ে সম্মানিত করলেন। হলদিয়া বন্দর ও কলকাতা বন্দরের দায়িত্ব পালন করবেন একে মেহেরা। ভারতীয় মজদুর সংঘের জেলা কার্যকরী সভাপতি প্রদীপ বিজলী বলেন। আমরা খুব খুশি অনেকদিনই পরে আমাদের বন্দরের ডেপুটি চেয়ারম্যান পেলেন। চেয়ারম্যান না থাকায় আমাদের অনেক কাজের অসুবিধা হতো ।আমরা আশা করি কলকাতা এবং হলদিয়া বন্দরের দক্ষতার সঙ্গে কাজ করবেন। হলদিয়া বন্দর কে আধুনিক বন্দরের রূপান্তরিত করার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির স্বপ্নকে বাস্তবে রূপায়িত করবেন।ইতিমধ্যে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি "সাগর মালা প্রজেক্ট" এর সাথে যুক্ত করেছেন হলদিয়া বন্দর কে দিল্লির এক বাণিজ্যিক সম্মেলনে মোদীজি হলদিয়া বন্দরের আধুনিক পরিকাঠামো গড়া এবং হলদিয়া বন্দরের সাথে অন্যান্য বন্দরে মডেল বন্দর হিসেবে কাজ করার আহ্বান জানিয়েছেন বাণিজ্যমহলে। তার ফলে হলদিয়া বন্দর স্থায়ী ডেপুটি চেয়ারম্যান দায়িত্ব পেলেন একে মেহরা। আমরা হলদিয়া বাসি এবং ইউনিয়নের পক্ষ থেকে শুভেচ্ছা ও ভালোবাসা জানাই।


No comments