Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং নিউজ ঃ অন্তঃসত্ত্বা এক গৃহবধুর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

তিন মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধুর ঝুলন্ত মৃতদেহ উদ্ধারকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।খুন নাকি আত্মহত্যা নিয়ে শুরু হয়েছে এলাকায় গুঞ্জন। রাতেই পুলিশকে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসেন। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপ…

 





তিন মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধুর ঝুলন্ত মৃতদেহ উদ্ধারকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।খুন নাকি আত্মহত্যা নিয়ে শুরু হয়েছে এলাকায় গুঞ্জন। রাতেই পুলিশকে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসেন। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি তিন ব্লকের মারিশদা এলাকায়। পুলিশ জানিয়েছে সুজাতা গিরি (২৩)।তার বাড়ি মারিশদা থানার দক্ষিন কানাইদিঘী গ্রামের।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কয়েক মাস আগে পাশের গ্রামে সুজাতার সঙ্গে কানাইদিঘী গ্রামের এক যুবকের বিয়ে হয়। বিয়ের কয়েক দিনের মধ্যে পারিবারিক বিষয় নিয়ে প্রায় বচসা হতো বলে বাসিন্দাদের দাবি।করোনা সংক্রমণ পড়ে যাওয়ায় এদিকে আবার লকডাউন চলছে।এর ফলে আর্থিক অনটন চলছিল।এনিয়ে নিজেদের মধ্যে অশান্তি হতো বলে স্থানীয় বাসিন্দাদের দাবি। সুজাতা তিন মাসের অন্তঃসত্তা ছিল বলে বাপের বাড়ির সদস্যদের দাবি।

সকাল থেকে পারিবারিক বিষয় নিয়ে স্বামী সঙ্গে স্ত্রী তুমুল বচসা শুরু হয়।রাতেই বাড়ির কড়িকাঠে লাইলন দড়ি ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্ত মৃতদেহ দেখতে পায় পরিবারের সদস্যরা। চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে এসে পুলিশকে খবর দেয়। ঘটনার খবর পেয়ে রাতেই হাজির হয় মারিশদা থানার পুলিশ।বাড়ি থেকে ঝুলন্ত মৃতদেহ নিয়ে আসে। মৃতদেহটি কাঁথি হাসপাতালে ময়না তদন্তে পাঠিয়েছে।

No comments