Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

চোরকে খুন করে ফাঁসিতে ঝুলিয়ে দিল গ্ৰামবাসী

এগরায় এক গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধারকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। গৃহবধূকে খুন করা হয়েছে নাকি তিনি আত্মঘাতী হয়েছেন তা নিয়ে শুরু হয়েছে এলাকায় গুঞ্জন। পুলিশ বাড়ি থেকে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসে।রবিবার ঘটনাটি ঘটেছ…

 






 এগরায় এক গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধারকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। গৃহবধূকে খুন করা হয়েছে নাকি তিনি আত্মঘাতী হয়েছেন তা নিয়ে শুরু হয়েছে এলাকায় গুঞ্জন। পুলিশ বাড়ি থেকে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসে।রবিবার ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার এগরা থানার নহলিয়া গ্রামে। পুলিশ জানিয়েছে মৃত গৃহবধুর নাম গীতারানী মন্ডল(৩০)।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বেশ কয়েকদিন ধরে ওই গৃহবধূকে নিয়ে পরিবারের সদস্যদের মধ্যে অশান্তি সৃষ্টি হয়।এরপর ওই গৃহবধূ সেই অশান্তি মেনে নিতে না পেরে গলায় শাড়ির ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।এই ঘটনার পর রবিবার সকালে তার বাড়ির সিলিং ফ‍্যানে শাড়ির ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্ত মৃতদেহ দেখতে পায় পরিবারের লোকেরা।এরপর পরিবারের লোকেদের চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে আসেন। ঘটনার খবর দেওয়া হয় এগরা থানায়।এরপর দ্রুত ঘটনাস্থলে পুলিশ এসে বাড়ি থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্ত মৃতদেহটি উদ্ধার করে নিয়ে যান। মৃতদেহটি কাঁথি মহকুমা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদেহটি উদ্ধার করে কাঁথি মহকুমা হাসপাতালে ময়নাতদন্তে জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর প্রকৃত কারণ পরিষ্কার হবে।তবে ইতিমধ্যে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

No comments