Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বালি বোঝাই লরি জীর্ণ ক্যালভাটে আটকে গেল

সারা দেশজুড়ে চলছে আতঙ্ক করোনা ভাইরাসের। মানুষের কাজের তাগিদে চালু হয়েছে পরিবহন। ধীরে ধীরে মানুষ স্বাভাবিক ছন্দে ফিরছে।বন্ধ থাকা সমস্ত সরকারি কাজ চালু হচ্ছে ধীরে ধীরে। সরকারি অফিস রিপেয়ারিং এর কাজ করতে গিয়ে বালি বোঝাই লরি ঢোক…



সারা দেশজুড়ে চলছে আতঙ্ক করোনা ভাইরাসের। মানুষের কাজের তাগিদে চালু হয়েছে পরিবহন। ধীরে ধীরে মানুষ স্বাভাবিক ছন্দে ফিরছে।বন্ধ থাকা সমস্ত সরকারি কাজ চালু হচ্ছে ধীরে ধীরে। সরকারি অফিস রিপেয়ারিং এর কাজ করতে গিয়ে বালি বোঝাই লরি ঢোকার মুখেই গেটের সামনে ক্যালভার্ট ভেঙে গাড়িটি আটকে গেল।
 ঘটনাটি ঘটেছে,পূর্ব মেদিনীপুর জেলার শিল্প সংস্কৃতির শহর হলদিয়া মহকুমা শাসকের অফিসের সামনে।
হলদিয়ায় মহকুমাশাসকের অফিসে ঢোকার মুখে কালভার্ট ভেঙে বসে গেল বালি বোঝাই লরি। সোমবার অফিস খোলার সময় সাড়ে ১০টা নাগাদ এই বিপত্তি ঘটে। মহকুমাশাসকের অফিস মেরামতির জন্য বালি আনা হচ্ছিল।

স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন বালিবোঝাই লরি গোপীবল্লভপুরের  নদী থেকে বালি নিয়ে হলদিয়া মহাকুমার অফিসে ঢোকার মুখেই কমজোরি ক্যালভার্ট ভেঙে গেল।  গাড়িটির মধ্যে চালক ও খালাসী ছিলেন। কোনো হতাহতের খবর নেই। ড্রাইভার ও খালাসী সুস্থ রয়ে ছেন বলে জানা যায়।
 কয়েক বছর আগেই এস বি এস টি সির সমস্ত বাস ওই ক্যালভাট এর উপর থেকে যাতায়াত করতো। দীর্ঘদিন হয়েছে ক্যালভার্ট সংস্কার হয়নি বলে এলাকার মানুষ জানালেন ।আজ ১৪ চাকা বালি বোঝাই গাড়ি ঢোকার মুখেই কেলভার্ট ভেঙ্গে পরলো।

No comments