Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য এলাকায়

এগরায় এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধারকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।তবে ওই যুবককে খুন করা হয়েছে নাকি তিনি আত্মঘাতী হয়েছেন তা নিয়ে শুরু হয়েছে এলাকায় গুঞ্জন। পুলিশ ওই যুবকের বাড়ি থেকে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসে। ঘট…




  এগরায় এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধারকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।তবে ওই যুবককে খুন করা হয়েছে নাকি তিনি আত্মঘাতী হয়েছেন তা নিয়ে শুরু হয়েছে এলাকায় গুঞ্জন। পুলিশ ওই যুবকের বাড়ি থেকে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসে। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার এগরা থানার বাসুদেবপুর গ্ৰাম পঞ্চায়েতের দুলালপুর গ্রামে।পুলিশ জানিয়েছে মৃত যুবকের নাম দিলীপ মন্ডল(৩৫)।
স্থানীয় সূত্রে খবর,মানসিক অবসাদ থেকে আত্মহত্যার ঘটনা বলেই প্রাথমিক অনুমান পুলিশের৷তাছাড়া করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে রাখতে এরাজ্যে লকডাউন জারি করা হয়৷ দীর্ঘদিন লকডাউন চলার কারণে অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েন৷এর জেরে চরম আর্থিক সংকটে ভুগছিলেন দিলীপ এবং তাঁর পরিবারের সদস্যরা৷এরপর আর্থিক অনটনের জেরে পরিবারে সদস্যদের মধ্যে প্রায়ই অশান্তি লেগে থাকত বলে স্থানীয় বাসিন্দাদের দাবি৷ সেই অবস্থা থেকে মুক্তি পেতে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন দিলীপ।এই ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহটিকে উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে।
এগরা থানার ওসি কাশীনাথ চৌধুরী বলেন, মৃতদেহটি উদ্ধার করে কাঁথি মহকুমা হাসপাতালে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর প্রকৃত কারণ পরিষ্কার হবে। তবে অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

No comments