Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

জোর করে বিধবা মহিলার সাথে শিক্ষকের বিয়ে অভিযুক্ত গ্রেফতার ৫

বিধবা মহিলাকে জোর করে শিক্ষকের সঙ্গে বিয়ে দেওয়ার অভিযোগ উঠলো গ্রামের কয়েকজন যুবকের বিরুদ্ধে।মহিলার অভিযোগের ভিত্তিতে অবশেষে পুলিশের জালে ধরা পড়লো পাঁচ যুবক। রাতে পটাশপুর থানার পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্তদের …




বিধবা মহিলাকে জোর করে শিক্ষকের সঙ্গে বিয়ে দেওয়ার অভিযোগ উঠলো গ্রামের কয়েকজন যুবকের বিরুদ্ধে।মহিলার অভিযোগের ভিত্তিতে অবশেষে পুলিশের জালে ধরা পড়লো পাঁচ যুবক। রাতে পটাশপুর থানার পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেফতার করে। অভিযুক্তরা হল রাজেশ জানা, রাজকুমার মহাপাত্র, রঞ্জিত মহাপাত্র, পলাশ মহাপাত্র ও তন্ময় মহাপাত্র। অভিযুক্তদের বাড়ি পটাশপুর থানার চকভবানী গ্রামে।
জানা গিয়েছে গত এক বছর আগে মহিলার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বিয়ের কয়েক মাসের মধ্যে মহিলার স্বামী দুর্ঘটনা জনিত কারনে মৃত্যু হয়। ওই মহিলা বিধবা হয়ে পড়েন। এরপর বিভিন্ন বাড়িতে পরিচারিকার কাজ করে সংসার চালাতেন। পটাশপুর চকভবানী গ্রামের এক শিক্ষকের বাড়িতে পরিচালিকা কাজ করতো। গত মে মাসে শিক্ষক বাড়িতে আসার সময় গ্রামের কয়েকজন যুবক জোর করে একটি মন্দিরে নিয়ে গিয়ে বিধবার সঙ্গে ওই শিক্ষকের বিয়ে করিয়ে দেয় বলে অভিযোগ। পাশাপাশি ওই মহিলার শ্লীলতাহানি ও সোনার গহনা ও টাকা পয়সার ছিনতাই করে নেয় কয়েকজন যুবক বলে অভিযোগ। গত ২৯ মে বিধবা মহিলা পটাশপুর থানার লিখিত অভিযোগ দায়ের করেন।এরপর অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেফতার করে।অভিযুক্তদের আদালতে তোলা হলে বিচারক তার জামিন নাকচ করে জেল হেফাজতের নির্দেশ দেন।

No comments