Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ভগবানপুরে আক্রান্ত বিজেপি, অভিযোগ অস্বীকার তৃণমূলের

পূর্ব মেদিনীপুর জেলায় ফের রাজনৈতিক সংঘর্ষ,খেজুরি পর ভগবানপুরে আক্রান্ত হলেন দুজন বিজেপি কর্মী সমর্থক। শুধুমাত্র বিজেপি করাতে নিয়ে গিয়ে মারধরের অভিযোগ উঠল শাসক দলের বিরুদ্ধে। এই ঘটনার প্রতিবাদে বিজেপির পক্ষ থেকে ভগবানপুর থানায…




 পূর্ব মেদিনীপুর জেলায় ফের রাজনৈতিক সংঘর্ষ,খেজুরি পর ভগবানপুরে আক্রান্ত হলেন দুজন বিজেপি কর্মী সমর্থক। শুধুমাত্র বিজেপি করাতে নিয়ে গিয়ে মারধরের অভিযোগ উঠল শাসক দলের বিরুদ্ধে। এই ঘটনার প্রতিবাদে বিজেপির পক্ষ থেকে ভগবানপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও এই অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছে শাসকদল। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার ভগবানপুর ১ব্লকের মহম্মদপুর এলাকায়।

জানা গিয়েছে , রাজ্য সরকারের নির্দেশে সম্পূর্ণ লকডাউনে ঘোষনা করা হয়েছিল।সেই কারণে দুই যুবক বাড়ির সামনে এলাকায় বসে কথা বলছিল। জখম দুই যুবক এলাকায় সক্রিয় বিজেপি কর্মী বলে জানা গিয়েছে।দুপুর দুটো নাগাদ এলাকার একটি বিজেপি কর্মীকে রাস্তা থেকে তুলে নিয়ে যায়। ফাঁকা বাড়িতে ভেতরে ঢুকিয়ে দুই বিজেপি কর্মীকে মারধর করে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের অভিযোগ। রক্তাক্ত জখম বিজেপি কর্মীকে উদ্ধার করে ভগবানপুর গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে দুজনকে তমলুক জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।  গভীর রাতে বিজেপি কর্মীর পক্ষ থেকে ভগবানপুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

তমলুক সাংগঠনিক জেলার জেলা নেতৃত্ব দেবব্রত কর বলেন, ভগবানপুরে মহম্মদপুরে আমাদের দুই যুবককে সক্রিয় বিজেপি কর্মী ছিলেন।তাছাড়া বিজেপি করার অপরাধে দুই যুবককে তুলে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করে তৃণমূল নেতৃত্বরা। পুলিশ এসে দুই যুবককে ভগবানপুর গ্রামীণ হাসপাতালে ভর্তি করেন। তবে তাদের শারীরিক অবস্থার অবনতি হলে ভগবানপুর হাসপাতাল থেকে তমলুক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনা সিভিক ভলেন্টিয়ার সহ বেশ কয়েক জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
এ বিষয়ে মহাম্মদপুর ১ পঞ্চায়েতের প্রধান নন্দিতা প্রধান বলেন,এই ঘটনা আমি প্রথম শুনলাম।তবে এই দুইজন বিজেপি কর্মী'কে যে আমাদের দলীয় কর্মীরা মারধর করেছে তা পুরোপুরি মিথ্যা ঘটনা।

No comments