Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দিলীপ ঘোষের উপর হামলার প্রতিবাদে সুতাহাটা থানায় বিক্ষোভ ডেপুটেশন বিজেপির

বিজেপি দলের রাজ্য সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষের উপর হামলার অভিযোগ তুলে ও তাঁর প্রতিবাদে পথ বিক্ষোভ সামিল হলেন বিজেপি নেতা-কর্মীরা।
পূর্ব মেদিনীপুর জেলা সাংগঠনিক কমিটির উদ্যোগে হলদিয়া সুতাহাটা মন্ডল১ ও মন্ডল 2 যৌথ উদ…





 বিজেপি দলের রাজ্য সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষের উপর হামলার অভিযোগ তুলে ও তাঁর প্রতিবাদে পথ বিক্ষোভ সামিল হলেন বিজেপি নেতা-কর্মীরা।
পূর্ব মেদিনীপুর জেলা সাংগঠনিক কমিটির উদ্যোগে হলদিয়া সুতাহাটা মন্ডল১ ও মন্ডল 2 যৌথ উদ্যোগে সুতাহাটা থানা ডেপুটেশন ও বিক্ষোভ দেখাল বিজেপি।
সুতাহাটা সুবর্ণজয়ন্তী ভবন থেকে বিজেপি উদ্যোগে একটি মিছিল এবং বাসস্ট্যান্ডে সামাজিক দূরত্ব মেনেই বিক্ষোভ দেখান পরে সুতাহাটা থানা ডেপুটেশন দিলেন।

প্রসঙ্গত, গত কাল সকালে প্রাতভ্রমণে বেরিয়ে কলকাতা লেদার কমপ্লেক্স থানা এলাকার একটি চায়ের দোকানে যাচ্ছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেখানে দলীয় নেতা কর্মীদের নিয়ে তাঁর চায়ে পে চর্চা কর্মসূচীতে যোগ দেওয়ার কথা ছিল।ওই দোকানে ঢোকার মুখে দিলীপ ঘোষের দিকে বেশ কয়েকজন দুষ্কৃতি তেড়ে আসে বলে অভিযোগ। এমনকি তাঁকে ওই দুষ্কৃতিরা ধাক্কাধাক্কি করে ও বেশ কয়েকটি গাড়িতেও ভাঙচুর করে বলে অভিযোগ।

  এবিষয়ে সুতাহাটা মন্ডল১ ও সুতাহাটা 2 মন্ডলের সভাপতি সুরজিৎ মালাকার এবং ফাল্গুনী দাস বলেন আমাদের নেতার উপর হামলার প্রতিবাদে এই বিক্ষোভ। এই এলাকায় যারা বিজেপি করে তাদেরকে শাসক দলের কর্মীরা বারেবারে হুমকি দেখায় পুলিশ প্রশাসন নিরপেক্ষ হে কাজ করুক তার জন্য ডেপুটেশন। সুতাহাটা মন্ডল সভাপতি সুরজিৎ মালাকার বলেন, ‘‘দিলীপ ঘোষের উপর যে আক্রমণ হয়েছে তার প্রতিবাদ এবং রাজ্য থেকে তৃণমূল কংগ্রেসকে বিতাড়িত করতে আমাদের এই বিক্ষোভ ডেপুটেশন।
’’তাছাড়া রাজ‍্যের পুলিশ প্রশাসন দলদাসে পরিনত হয়েছে।তাই খেজুরী আমাদের কর্মীদের গুলি করা হল সেখানে পুলিশ কিছুই করতে পারলো না।পাশাপাশি গত দিনে আমাদের নিরপরাধ ২জন কর্মীকেও গ্ৰেপ্তার করা হল।এটা কিন্তু পুলিশ প্রশাসন ঠিক কাজ করছে না,এর জবাব আমরা দেবই।

No comments