Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

প্রধানমন্ত্রীর স্বাক্ষরিত চিঠি পৌঁছে গেল সুতাহাটায়

পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া বিধানসভা এলাকায় সুতাহাটা পঞ্চায়েত সমিতি এলাকায় ।ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিরসরকারের দ্বিতীয় বারের প্রথম বর্ষপূর্তি উপলক্ষে প্রধানমন্ত্রীর স্বাক্ষরিত চিঠি বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া এবং প্রত…



পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া বিধানসভা এলাকায় সুতাহাটা পঞ্চায়েত সমিতি এলাকায় ।ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিরসরকারের দ্বিতীয় বারের প্রথম বর্ষপূর্তি উপলক্ষে প্রধানমন্ত্রীর স্বাক্ষরিত চিঠি বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া এবং প্রত্যেক প্রত্যেকের সম্পর্ক সুদৃঢ় করার জন্যই গৃহ সম্পর্ক সারা জেলা জুড়ে চলছে ।
সুতাহাটা পঞ্চায়েত সমিতি আশথতলা অঞ্চল কর্মসূচি পালিত হয়। সুতাহাটা মন্ডল১ উদ্যোগে বাড়ি বাড়ি চিঠি তার সাথে  হলদিয়ায় সবুজ বিপ্লব গড়ে তোলার জন্য বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করেন। আম্ফানের ঘূর্ণিঝড়ে হলদিয়া  প্রচুর গাছ বিধ্বস্ত হয়েছে। সেই গাছের জন্যই গ্রীন হলদিয়া লক্ষ্য নিয়ে গৃহ সম্পর্ক সাথে সাথে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।
হলদিয়া বিধানসভার সুতাহাটা মন্ডল-১ এর অন্তরর্গত আশথতলা অঞ্চলের আশথতলা গ্রামে ৫১ নম্বর বুথেবৃক্ষরোপণ এবং বাড়ি বাড়ি যাওয়া গৃহ সম্পর্ক কর্মসূচি পালিত হয়। উপস্থিত ছিলেন তমলুক সাংগঠনিক জেলার জেলা সভাপতি- নবারুণ নায়েক , রাজ্য নেতৃত্ব অনুপম মল্লিক ও জেলার সাধারণ সম্পাদক পুলক কান্তী গুড়িয়া। তাদের উপস্থিতিতে বাড়ী বাড়ী গৃহ সম্পর্ক অভিযান ও বৃক্ষরোপণ কর্মসূচি সম্পন্ন হল।

No comments