Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পুর্তকর্মাধ্যক্ষ্য কে গ্রেপ্তারের দাবিতে অবস্থান বিক্ষোভ নন্দীগ্রামে

পরিবর্তনের আর এক নাম নন্দীগ্রাম। সেই
 নন্দীগ্রাম ২৫জুন বৃস্পতিবার সকাল ৯টা থেকে  নন্দীগ্রাম ২ ব্লকের আমদাবাদ ১গ্রাম পঞ্চায়েত  ১৫৯নং বুথে  এলাকায় অবস্থান বিক্ষোভ।
এই বিষয়ে বিজেপির তমলুকের জেলা সাংগঠনিক সম্পাদক প্রলয় পাল জানান…



পরিবর্তনের আর এক নাম নন্দীগ্রাম। সেই
 নন্দীগ্রাম ২৫জুন বৃস্পতিবার সকাল ৯টা থেকে  নন্দীগ্রাম ২ ব্লকের আমদাবাদ ১গ্রাম পঞ্চায়েত  ১৫৯নং বুথে  এলাকায় অবস্থান বিক্ষোভ।
এই বিষয়ে বিজেপির তমলুকের জেলা সাংগঠনিক সম্পাদক প্রলয় পাল জানান ।
নন্দীগ্রাম ২ ব্লকের আমদাবাদ ১গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত সুবদী এলাকায় বেশ কিছু  রেশন গ্রাহক তারা অভিযোগ করেছিলেন তাদের কার্ড না দিয়ে রেশন তুলে নেও হচ্ছিল।রেশন দোকানীর সাথে যোগ সাজস করে পুর্তকর্মাধ্যক্ষ্য সঞ্জয় দিন্দা, তিন বছর ধরে রেশন আত্মসাত করেছে বলে অভিযোগ।
 তার শাস্তির   দাবিতে সম্প্রতিতে বিরুলিয়ায় রাস্তায় কাঠের গুঁড়ি ফেলে ও মুখ্যমন্ত্রীর কুশপুতুল পুড়িয়ে বিক্ষোভ দেখিয়ে ছিল, সেদিন পুলিশের কথায় আস্বস্ত হয়ে ছিল এলাকার মানুষ। কিন্তুও আজো ও গ্রেপ্তার করা হলোনা।
প্রসঙ্গত তিনি বলেন যেখানে সরকার পক্ষ পুর্তকর্মাধ্যক্ষ্য সঞ্জয় দিন্দাকে শোকজ করেছে! তাহলে কেনো গ্রেপ্তার হবেনা? তিনি আরও বলেন নন্দীগ্রাম এ পরিবর্তন এর নামে লুটেপুটে খাওয়ার পরিবর্তন ঘটিয়েছে । তৃণমূলের নেতারা তারই নিদর্শন এই রেশন দূর্ণীতি।
আর শোকোজের কথা বললে! বলতে হয় এটা শুধু মাত্র লোক দেখানো ।
সেই সব দাবিতে আজ নন্দীগ্রামের আমদাবাদ, বিরুলিয়া, টেঙ্গুয়ায়তে আমাদের অবস্থান বিক্ষোভ কর্মসূচি আয়োজনে করা হয়েছে।
পুলিশের আস্বস্তায় অবস্থান বিক্ষোভ উঠে গেলেও।
এক সপ্তাহের মধ্যে গ্রেপ্তার না হলে বৃহত্তর আন্দোলনে নামার কথা ও তিনি বলেন।
পঞ্চায়েত সমিতির জনস্বাস্থ্য কর্মাধ্যক্ষ পরিতোষ জানা তিনি বলেন দলে যদি এরকম কেউ থেকে থাকেন, তবে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া উচিৎ।
তিনি  বলেন আমাদের এই এলাকায় আমার বুকের ওপর বল্লেই চলে কয়েকদিন আগে  একজনের জন্য কেনো আমাদের নেত্রীর কুশপুতুল পুড়িয়েছে বিরোধীরা , সেদিন আমি খুবই মর্মাহত ব্যথিত হয়েছি। তাই আমি চাই উপযুক্ত তদন্ত করে শাস্তির পাক। ভিডিও দেখতে ক্লিক করুন।

https://youtu.be/3sbJggq4WN4

No comments