Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নন্দীগ্রামে দীর্ঘ লকডাউনে ও আমফান ঝড়ে দুঃস্থ দের সহতায়" A.O.R.O "

মহামারি করোনাভাইরাসের প্রকোপে ও আম্ফান ঝড়ের  উদ্ভূত পরিস্থিতিতে অসহায় হয়ে পড়া মানুষের পাশে দাঁড়িয়েছেন " A.O.R.O & R.O"  অ্যসোসিয়েশন অফ রেভিনিউ অফিসার্স  এবং স্পেশাল রেভিনিউ অফিসার এর উদ্যোগে কর্মসূচি।এই অনুষ্ঠান…



 মহামারি করোনাভাইরাসের প্রকোপে ও আম্ফান ঝড়ের  উদ্ভূত পরিস্থিতিতে অসহায় হয়ে পড়া মানুষের পাশে দাঁড়িয়েছেন " A.O.R.O & R.O"  অ্যসোসিয়েশন অফ রেভিনিউ অফিসার্স  এবং স্পেশাল রেভিনিউ অফিসার এর উদ্যোগে কর্মসূচি।এই অনুষ্ঠান   কর্মসূচিতে উপস্থিত ছিলেন নন্দীগ্রাম১ব্লকের ভূমি কর্মদক্ষ্য সেখ খুশনবি, পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি শেখ আবু তাহের, রাজ্য আ্যসোসিশয়ানের সহ সভাপতি সৌভিক দাসগুপ্ত,  প্রনয় হালদার নন্দীগ্রাম ১ বি এল আরো অফিসার এছাড়াও জেলিং হাম বিট অফিসার নারায়ণ চন্দ্র গিরি প্রমুখ।

 এসোসিয়েশনের সম্পাদক জানান, দীর্ঘ লকডাউনের  জেরে এবং আম্ফান ঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষেরা কর্মহীন হয়ে পড়েছে । এই দুঃসময়ে আমরা তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি সামান্য ক্ষুদ্র সাহায্য দিয়ে।
এর মধ্যে রয়েছে , চাল,আলু,ডাল,তেল,সাবান
পাশাপাশি সবুজায়নের দিকে লক্ষ্য করে, মেহোগিনি , আকাশবাণী , পেয়ারা এরকম  কিছু মূল্যবান ৬০০ চারাগাছ ও তাদের হাতে তুলে দেওয়া হয় ।
পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি শেখ আবু তাহের,  বলেন এই পরিস্থিতিতে, দিন এনে দিন খাওয়া মানুষের যে কিরূপ অবস্থা তা সত্যিই ভাষায় প্রকাশ করা যায় না। তার ওপর আম্ফানের ঝড়ে আরো বিপদগ্রস্ত হয়ে পড়েছেন বহু মানুষ।
তাদের অসহায়তার কথা মাথায় রেখে এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন ।
এসব সামগ্রী পেয়ে খুশি কর্মহীন ও বিপদগ্রস্ত অসহায় দরিদ্র মানুষ জন।

No comments