Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ক্ষতিগ্রস্ত মৎস্যজীবী পরিবার পাশে স্বেচ্ছাসেবী এক্সেন ও কাজলা জনকল্যাণ সমিতি

আম্ফানের ঘূর্ণিঝড়ের ফলে ক্ষতিগ্রস্ত মৎস্যজীবী পরিবার ও ক্ষুদ্র ক্ষুদ্র ব্যবসায়ী পরিবারের ক্ষতিগ্রস্ত পাশে জাতীয় স্তরের সেচ্ছাসেবী সংগঠন এক্সেন এড :
 COVID-১৯ এর প্রভাবে জনজীবন বিপর্যস্ত তারপরে  সুপার সাইক্লোন আমফানের প্রকোপে …



আম্ফানের ঘূর্ণিঝড়ের ফলে ক্ষতিগ্রস্ত মৎস্যজীবী পরিবার ও ক্ষুদ্র ক্ষুদ্র ব্যবসায়ী পরিবারের ক্ষতিগ্রস্ত পাশে জাতীয় স্তরের সেচ্ছাসেবী সংগঠন এক্সেন এড :
 COVID-১৯ এর প্রভাবে জনজীবন বিপর্যস্ত তারপরে  সুপার সাইক্লোন আমফানের প্রকোপে মানুষের প্রচুর ক্ষতি হয়। জাতীয় স্তরে র স্বেচ্ছাসেবী সংগঠন এক্সেন এড এর আর্থিক সহযোগিতায় ও পূর্ব মেদিনীপুর জেলার দেশপ্রাণ ব্লক এর স্বেচ্ছাসেবী সংগঠন কাজলা জনকল্যাণ সমিতির উদ্যোগে জেলার   রামনগর ১ নম্বর ব্লকের  তালগাচারি -২ গ্রাম পঞ্চায়েতের তাজপুর ও জলধা গ্রামের মৎস্যজীবী পরিবার ও সিবিজে ক্ষুদ্র ক্ষুদ্র  ব্যবসায়ী ক্ষতিগ্রস্ত ১৪৬ পরিবার  হাতে চাল-১০ কেজি, ডাল-১ কেজি, তেল ১ লিটার, ওয়াটার কন্টেনার, দুধ, মাক্স ও সাবান বিতরণ করলেন কাজলা জনকল্যান সমিতির। উল্লেখ্য প্রতিটি পরিবার সাম্প্রতিক অম্ফান ঘূর্ণিঝড়ে কেউ তাদের ঘর পুরোপুরি হারিয়েছেন কেউবা  আবার  তাদের ঘরের চালা উড়তে দেখেছেন! করোনা ভাইরাস কে মাথায় রেখে সামগ্রী বিতরণ করার সময় উপভোক্তাদের মধ্যে দূরত্ব বজায় রাখা ও ম্যাক্স ব্যবহারের উপর বিশেষ জোর দেওয়া হয়! ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রামনগরের বিধায়ক শ্রী অখিল গিরি,  এক্সেন এড প্রতিনিধি রুদ্রাণী ব্যানার্জি, গ্রাম পঞ্চায়েত প্রধান বিশ্বজিৎ জানা, কাজলা জনকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক স্বপন পন্ডা। এই ত্রান সামগ্রী নিয়ে উচ্ছসিত ছিল প্রত্যেকে, একে  করোনার জন্যে লকডাউনের ফলে কাজ নেই রোজগার নেই তার উপর ঝড়ের প্রভাব এই ত্রান  সামগ্রী প্রত্যেক উপভোক্তাতাদের মানবিক সহযোগিতার জন্যে কৃতজ্ঞতা জানান ও কাজলা জনকল্যাণ সমিতির কর্মকর্তাগনের সুষ্ঠু ব্যাবস্থাপনার জন্যে তাদের প্রশাসন ও আর্থিক সহযোগী সংগঠনদের কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান ও বলেন ওনাদের সহযোগিতা ছাড়া এই মহান উদ্যোগ রূপায়ন করা সম্ভব হতো না! রামনগর এর বিধায়ক শ্রী গিরি জানান এই দুঃসময়ে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়ানোর জন্য জাতীয় স্তরের এনজিও এক্সেন এড ও কাজলা জনকল্যাণ সমিতি কে ধন্যবাদ জানান।

No comments