Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কোদাল দিয়ে আঘাত কাকাকে; ভাইপোর হাতে খু*ন কাকা

কোদাল দিয়ে আঘাত কাকাকে; ভাইপোর হাতে মৃ*ত্যু কাকামহিষাদল থানার অন্তর্গত ধামাই নগরের ঘটনা।
ভিডিও দেখতে ক্লিক করুনhttps://youtu.be/A0EiTx4rAGIমহিষাদল থানার অন্তর্গত ধামাই নগরের ঘটনা।২০১৯ সালের ২৪ মে মহিষাদল থানার ধামাইৎনগরের কাকা মদ…

 


কোদাল দিয়ে আঘাত কাকাকে; ভাইপোর হাতে মৃ*ত্যু কাকা

মহিষাদল থানার অন্তর্গত ধামাই নগরের ঘটনা।


ভিডিও দেখতে ক্লিক করুন

https://youtu.be/A0EiTx4rAGI

মহিষাদল থানার অন্তর্গত ধামাই নগরের ঘটনা।২০১৯ সালের ২৪ মে মহিষাদল থানার ধামাইৎনগরের কাকা মদন ঘড়াকে খুনের ঘটনায় ভাইপো যুধিষ্ঠির ঘড়া ওরফে সমীর  কে গ্রেফতার করে মহিষাদল থানার পুলিশ।

২০১৯ সালের ২৩ মে যুধিষ্ঠীর মদ্যপ অবস্থায় মাসি এবং বৌদিকে গালাগাল মারধর করেছিলেন । পরদিন ২৪ মে প্রতিবেশী ওই কাকা সাত সকালে বাড়িতে গিয়ে যুধিষ্ঠীরকে শান্ত থাকার পরামর্শ দেন । কিন্তু কাকার সেই পরামর্শ যুবক কোনভাবেই মেনে নিতে পারছিলেন না । গৃহবধূ অষ্টমী এবং মাসি লক্ষ্মীর সঙ্গে কাকা মদন ঘড়া বাড়ির দালানে দাঁড়িয়ে যখন কথা বলছিলেন, তখন রাগের বশে যুধিষ্ঠীর বাড়ির ভেতর থেকে কোদাল নিয়ে এসে কাকার মাথায় পরপর সজোরে দু'বার আঘাত করেন । ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় কাকা লুটিয়ে পড়েন । চিৎকার চেঁচামেচিতে পাড়া প্রতিবেশী লোকজন জড়ো হয়ে যান । তারা উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন জখম কাকাকে । চিকিৎসার চললেও শেষ রক্ষা হয়নি । ২৬ মে কাকার মৃত্যু হয় । সেই ঘটনায় গ্রেপ্তার হওয়ার পর এতদিন যুধিষ্ঠীর ছিলেন জেল হেফাজতে । মামলা চলাকালীন বিচারকের হাতে ঘটনার প্রচুর তথ্য প্রমান উঠে আসে । পরিবারের লোকজনদের পাশাপাশি প্রতিবেশী মিলে মোট ১৬ জনের কাছ থেকে এই ঘটনার সাক্ষ্য গ্রহণ করা হয় । তাতে আদালত বৃহস্পতিবার অভিযুক্ত যুবককে দোষী সাব্যস্ত করে । শুক্রবার তাকে যাবজ্জীবন সাজা দেন হলদিয়া মহকুমা আদালতের বিচারক অঞ্জন কুমার সরকার । সেই সঙ্গে ৫০০০ টাকা জরিমানা, অনাদায়ে অতিরিক্ত ছয় মাস জেল সাজা ঘোষণা করেছেন। সংবাদমাধ্যমের মুখোমুখি হলেন হলদিয়া মহকুমার আদালতে সরকারপক্ষের আইনজীবী সোমনাথ ভূঁইয়া।



No comments