Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

জাতীয় সড়কে পথ দুর্ঘটনায় শিক্ষকের মৃ*ত্যু

জাতীয় সড়কে পথ দুর্ঘটনায় শিক্ষকের মৃ*ত্যুসেফ ড্রাইভ সেভ লাইফ সরকারের পক্ষ থেকে প্রচার চলছে। কিভাবে রাস্তা পারা পার হতে হয় হেলমেট পড়া অবশ্যই জরুরি যদিও হেলমেট  না থাকলে স্পটেই জরিমানার ব্যবস্থা করেছেন ট্রাফিক পুলিশের উদ্যোগে। …

 



জাতীয় সড়কে পথ দুর্ঘটনায় শিক্ষকের মৃ*ত্যু

সেফ ড্রাইভ সেভ লাইফ সরকারের পক্ষ থেকে প্রচার চলছে। কিভাবে রাস্তা পারা পার হতে হয় হেলমেট পড়া অবশ্যই জরুরি যদিও হেলমেট  না থাকলে স্পটেই জরিমানার ব্যবস্থা করেছেন ট্রাফিক পুলিশের উদ্যোগে। কিন্তু তা সত্ত্বেও প্রতিনিয়ত পথ দুর্ঘটনা লেগেই রয়েছে।

সূত্রে জানা যায়,গত ছয়ই জুলাই স্কুল থেকে বাড়ি ফেরার পথেই মোটরসাইকেলে সাথে দুটি গাড়ির অভারটেক করতে গিয়ে পথ দুর্ঘটনার কবলে পড়লেন মোটরসাইকেল আরোহী স্কুল শিক্ষকের  নাম তন্ময় দে,পিতা আশীষ দে বেসরকারি সংস্থা থেকে অবসর নেওয়ার পর দুর্গাচকে ভাড়া থাকেন । ছেলেটি কোলাঘাট মোড় সংলগ্ন বেসরকারি স্কুলে শিক্ষকতা করতেন । গতকাল ৬ ই জুলাই স্কুল থেকে মোটরসাইকেলে ফেরার সময় কোলাঘাট মোড়ের কাছে দুটি লরির ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান । স্কুলের শিক্ষিকাগণের সহযোগিতায় মৃতদেহ কোলাঘাট থানা থেকে তমলুক হাসপাতালে ময়না তদন্তের জন্য আনাহয়। পরে পরিবারের হাতে তুলে দেয় । পরিবারের সদস্যরা তাদের বারাসাতে নিজ বাড়িতে নিয়ে যায় । এই দুর্ঘটনায় তদন্তে নেমেছেন কোলাঘাট থানার পুলিশ।

No comments