Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

লোহাগড়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্ধোধন

লোহাগড়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্ধোধনসৈয়দ খায়রুল আলম, আন্তর্জাতিক ডেস্কঃনড়াইলের লোহাগড়া উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যাল…

 




লোহাগড়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্ধোধন

সৈয়দ খায়রুল আলম, আন্তর্জাতিক ডেস্কঃ

নড়াইলের লোহাগড়া উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট উদ্ধোধন করা হয়েছে।


৯ জুলাই মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে লক্ষীপাশা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এই ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্ধোধন করেন প্রধান অতিথি লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম ফয়জুল হক রোম, অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ মাহবুবুর রহমান। 

উদ্ধোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জহুরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন লোহাগড়া পৌর সভার মেয়র সৈয়দ মসিয়ূর রহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন ইতি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মোস্তফা কামাল লিওন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মিঠুন মৈত্র, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ, লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এস এম হায়াতুজ্জামান প্রমুখ।


উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা চৌধুরী আজিজুর রহমান অনুষ্ঠান সঞ্চালনা করেন। 


উল্লেক্ষ্য বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গো্ল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের খেলা ৯ জুলাই হতে ১১ জুলাই পযর্ন্ত চলবে।

উদ্ধোধনী খেলায় জয়পুর ইউনিয়নের মরিচ পাশা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও শালনগর ইউনিয়নের রামকান্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় একাদশের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। এ টুর্নামেন্টে উপজেলার ১২ টি ইউনিয়ন ও একটি পৌর সভার বালক ও বালিকাসহ মোট ২৬ টি দল অংশ নিচ্ছেন।

এসময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা, শিক্ষক, গণমাধ্যমকর্মী, শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।

No comments