Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দিঘাতে চারদিন ব্যাপী ন্যাশনাল ক্যারাটে টুর্নামেন্ট অনুষ্ঠিত হলো

দিঘাতে চারদিন ব্যাপী ন্যাশনাল ক্যারাটে টুর্নামেন্ট অনুষ্ঠিত হলো
চলতি মাসের ৭-১০ ই জুন এই চারদিন ব্যাপী ন্যাশনাল ক্যারাটে  টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছিল দিঘাতে। টুর্নামেন্টে  প্রায় ৬০০ ছাত্র-ছাত্রী বিভিন্ন রাজ্য জেলা ও দেশ থেকে এসে…

 


দিঘাতে চারদিন ব্যাপী ন্যাশনাল ক্যারাটে টুর্নামেন্ট অনুষ্ঠিত হলো


চলতি মাসের ৭-১০ ই জুন এই চারদিন ব্যাপী ন্যাশনাল ক্যারাটে  টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছিল দিঘাতে। টুর্নামেন্টে  প্রায় ৬০০ ছাত্র-ছাত্রী বিভিন্ন রাজ্য জেলা ও দেশ থেকে এসেছিল। গত রবিবার ১০ ই জুন  ট্রাই ন্যাশনাল কাপ চ্যাম্পিয়নশিপ হয়েছিল বিভিন্ন রাজ্যের মধ্যে মহিষাদল ফ্রেন্ড স্ট্রাইকার একাডেমী উইনিং ট্রফিটি প্রাপ্তি লাভ করেছে। উপস্থিত ছিলেন মডার্ন শতকানের কর্ণধার আশরাফ আলী  বিশেষ অতিথি ছিলেন পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের সভাধিপতি উত্তম বারিক। ফিল্মস টাইগার একাডেমির কর্ণধার বিধান জানা। ও বিভিন্ন রাজ্য জেলা দেশ থেকে আসা অতিথিবর্গ।  এই টুর্নামেন্টে উল্লেখযোগ্য তিনটি স্টুডেন্ট যারা বলতে পারেনা ও শুনতে পারে না  তাদের নাম হলো প্রান্তিক চক্রবর্তী। সৃজন মন্ডল ও কৃষ্ণা  পাত্র এরাও ভালো রেজাল্ট প্রাপ্তি লাভ করেছে।


 মডার্ন শোতো কান ক্যারাটে ডু অ্যাসোসিয়েশনের আয়োজনে দু'দিনের গ্রীষ্মকালীন শিবির হল। শুক্র এবং শনিবার দিঘায় এই শিবির হয়। সেখানে ভারত এবং নেপালের প্রতিযোগীরা অংশ নেন। পরে রবিবার দিঘা-শঙ্করপুর উন্নয়ন পর্ষদের প্রশাসনিক ভবনে প্রতিযোগীদের নিয়ে একটি প্রতিযোগিতা হয়। 'দ্য নেশন ক্যারাটে চ্যাম্পিয়নশিপ'এ নেপাল ছাড়াও কালিম্পং, দার্জিলিং-সহ এ রাজ্যের প্রায় ৬০০ জন প্রতিযোগী অংশ নেন। মহিষাদলের কায়নাত কামাল ১৫-১৬ বছর বয়সের ৫৫- ৬০ কেজি বিভাগে কাতা এবং কুমিতি (ফাইট) দু'টি বিভাগে প্রথম হয়। প্রতিযোগিতায় সেনসাই আশরফ আলি, সেনসাই বিধান জানা, সেনসাই আকবর, সেনসাই খুরশিদ, সেনসাই পদ্মনাভ সামন্ত, সেনসাই সুখদেব উপস্থিত পরে পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথি ছিলেন পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের সভাধিপতি উত্তম বারিক। ক্যারাটে শিবিরের অন্যতম উদ্যোক্তা তথা কাঁথি মহকুমা ক্যারাটে সংস্থার সভাপতি শেখ ইমরান বলেন, "ত্রিদেশীয় শিবির এবং প্রতিযোগিতার কথা ছিল। যদিও ভিসা সংক্রান্ত সমস্যার কারণে বাংলাদেশের প্রতিযোগীরা হাজির হতে পারেননি।"


No comments