Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ভোট পরবর্তী হিংসা অব্যাহত! বিজয় মিছিল করায় হলদিয়ায় বিজেপি কর্মীদের মারধরের অভিযোগে ধৃত ৩

ভোট পরবর্তী হিংসে অব্যাহত! বিজয় মিছিল করায় হলদিয়ায় বিজেপি কর্মীদের মারধরের অভিযোগে ধৃত ৩অষ্টাদশ লোকসভা নির্বাচনে তমলুক লোকসভা কেন্দ্রের নির্বাচিত হয়েছে বিজেপি প্রার্থী ও অভিজিৎ গঙ্গোপাধ্যায়। জয়ের উল্লাসে বিজয় মিছিল করার অপরাধ…



ভোট পরবর্তী হিংসে অব্যাহত! বিজয় মিছিল করায় হলদিয়ায় বিজেপি কর্মীদের মারধরের অভিযোগে ধৃত ৩

অষ্টাদশ লোকসভা নির্বাচনে তমলুক লোকসভা কেন্দ্রের নির্বাচিত হয়েছে বিজেপি প্রার্থী ও অভিজিৎ গঙ্গোপাধ্যায়। জয়ের উল্লাসে বিজয় মিছিল করার অপরাধে হলদিয়ার বাড়উত্তরহিংলি গ্রাম পঞ্চায়েতের আনন্দপুরে বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ উঠেছে। বিজেপির ছয় নেতা কর্মী জখম হয়েছেন। তৃণমূলের বিরুদ্ধে সশস্ত্র হামলা চালানোর অভিযোগ করেছে বিজেপি। এই ঘটনায় ভবানীপুর থানার পুলিস তৃণমূলের স্থানীয় পঞ্চায়েত সদস্য সহ তিনজনকে গ্রেপ্তার করেছে। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে,  প্রধানমন্ত্রীর শপথ গ্রহণ অনুষ্ঠান উপলক্ষ্যে আনন্দপুরের ১৮৯ নম্বর বুথের বিজেপি কর্মীরা মিছিল করেন। কর্মীভোজনের  ব্যবস্থাও করা হয়েছিল। বিজেপির নেতৃত্ব চন্দন সামন্ত হলদিয়া বন্দর ডিজিটাল অনলাইনে জানালেন, রাত  ৯টা নাগাদ অনুষ্ঠান শেষে মাইক খোলার সময় তৃণমূলের পঞ্চায়েত সদস্যের নেতৃত্বে কয়েকজন হামলা চালায়। কয়েকজন জখম হন। তাঁদের মধ্যে পাঁচজন তাম্রলিপ্ত মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। দুজনের অবস্থা খুবই আশঙ্কাজ জনক। পুলিস জানিয়েছে, ঘটনায় তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সদস্য পঞ্চানন ভুঁইয়া সহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। হলদিয়া পঞ্চায়েত সমিতির সদস্য বিজেপি নেতা চন্দন সামন্ত আরো বলেন, তৃণমূল পরিকল্পিত হামলা চালিয়েছে। আমাদের কর্মী পূর্ণচন্দ্র গায়েনের অবস্থা আশঙ্কাজনক। পূর্ব মেদিনীপর  জেলা তৃণমূল কংগ্রেস যুব সহ-সভাপতি যশোরাজ ব্রহ্মচারী বলেন বিজেপি মিথ্যা অভিযোগ করে তৃণমূল কংগ্রেস কর্মীদের উপর দোষ চাপিয়ে দিচ্ছে ওটা বিজেপি নতুন এবং পুরাতন কর্মীদের মধ্যে দন্দ । পূর্ণাঙ্গ তদন্ত করে দোষীদের বিরুদ্ধে নিশ্চয়ই পুলিস ব্যবস্থা নেবে।

No comments