Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ফের রেল দুর্ঘটনা শিয়ালদাগামী কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস ও মালগাড়ির ধাক্কায় কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের পিছনের দুটি কামরা লাইনচ্যুত। নিউ জলপাইগুড়ি স্টেশন ছাড়ার পরেই এই দুর্ঘটনা

ফের রেল দুর্ঘটনা শিয়ালদাগামী কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস ও মালগাড়ির ধাক্কায় কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের পিছনের দুটি কামরা লাইনচ্যুত। নিউ জলপাইগুড়ি স্টেশন ছাড়ার পরেই এই দুর্ঘটনা।
দুর্ঘটনার কবলে পড়ল শিয়ালদহগামী কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস। সকাল …

 


ফের রেল দুর্ঘটনা শিয়ালদাগামী কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস ও মালগাড়ির ধাক্কায় কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের পিছনের দুটি কামরা লাইনচ্যুত। নিউ জলপাইগুড়ি স্টেশন ছাড়ার পরেই এই দুর্ঘটনা।


দুর্ঘটনার কবলে পড়ল শিয়ালদহগামী কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস। সকাল আটটা নাগাদ রাঙাপানি স্টেশন সংলগ্ন এলাকায় দুর্ঘটনাটি ঘটে। মালদহগামী একটি মালগাড়ি পিছন থেকে ধাক্কা দেয় শিয়ালদহমুখী কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসকে। ধাক্কার তীব্রতায় পিছনের দু’টি বগি দুমড়ে মুচড়ে লাইনচ্যুত হয়ে যায়। অন্তত ৫ জনের মৃত্যু হয়েছে বলেও জানিয়েছে কালিম্পং জেলার পুলিস। আহত হয়েছেন কমপক্ষে ২০ থেকে ২৫ জন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে পুলিস। সকাল থেকে টানা বৃষ্টিতে উদ্ধারকাজ কিছুটা হলেও ব্যাহত হচ্ছে। এনএফ রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক সব্যসাচী দে বলেন, সকাল আটটা নাগাদ রাঙাপানি সংলগ্ন এলাকায় দুর্ঘটনাটি ঘটে। মালদহগামী একটি মালগাড়ি পিছন থেকে ধাক্কা দেয় কলকাতাগামী কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসকে। তাতেই কয়েকটি কামরা লাইনচ্যুত হয়েছে। কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের দুর্ঘটনা নিয়ে এক্স হ্যান্ডলে উদ্বেগ প্রকাশ করে পোস্ট করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি লিখেছেন, এইমাত্র দার্জিলিঙের ফাঁসিদেওয়া এলাকায় ট্রেন দুর্ঘটনার খবর পেলাম। বিশদে এখনও জানতে পারিনি। কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে মালগাড়ি ধাক্কা মেরেছে শুনেছি। জেলাশাসক, এসপি, চিকিৎসক এবং অ্যাম্বুল্যান্স ঘটনাস্থলে পৌঁছেছে। যুদ্ধকালীন তৎপরতায় উদ্ধারকাজ শুরু হচ্ছে।

No comments