Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নন্দীগ্রামে উদ্ধার তাজাবোমা ! বোমা উদ্ধার করতে এসে গ্রামবাসীদের কাছে বিক্ষোভের মুখে পড়লো পুলিশ

নন্দীগ্রামে উদ্ধার তাজাবোমা ! বোমা উদ্ধার করতে এসে গ্রামবাসীদের কাছে বিক্ষোভের মুখে পড়লো  পুলিশ 
নন্দীগ্রাম ( পূর্ব মেদিনীপুর)   রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিধানসভা কেন্দ্র নন্দীগ্রাম ফের উদ্ধার হল তাজাবোমা।  নন্দীগ্র…

 


নন্দীগ্রামে উদ্ধার তাজাবোমা ! বোমা উদ্ধার করতে এসে গ্রামবাসীদের কাছে বিক্ষোভের মুখে পড়লো  পুলিশ 


নন্দীগ্রাম ( পূর্ব মেদিনীপুর)   রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিধানসভা কেন্দ্র নন্দীগ্রাম ফের উদ্ধার হল তাজাবোমা।  নন্দীগ্রামে টাকাপুরা পর দাউদপুরে পানের বরজের পাশ থেকে উদ্ধার হল একাধিক তাজাবোমা। মঙ্গলবার উদ্ধার হয় একাধিক তাজাবোমা। খবর পেয়ে তাজাবোমা উদ্ধার করতে গিয়ে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখায় গ্রামবাসীরা। এদিন তাজাবোমা তৃণমূলের দলীয় পতাকা জড়ানো ছিল বলে দাবি গ্রামবাসীরা। 

সূএের খবর,   দাউদপুরে স্থানীয় বাসিন্দারা তাজাবোমা দেখতে পান।খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় নন্দীগ্রাম থানার পুলিশ। গ্রামবাসীরা পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকে। যদিও একাধিক তাজাবোমা উদ্ধার করে নিয়ে আসে। খবর দেওয়া হয় বোম্ব স্কোয়াডকে। এরআগে গত ৫ জুন টাকাপুরাতে বিজেপি কর্মী সুবোধ বেরার বাড়িতে বোমা তৈরির সময় বিস্ফোরণে ৩ জন গুরুতর আহত হন। আহতদের মধ্যে একজনের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। 

স্থানীয় বাসিন্দা তথা বিজেপির নন্দীগ্রাম বিধানসভা কমিটির সদস্য সোমনাথ পাত্র বলেন " বোমার পাত্রের গায়ে তৃণমূলের পতাকা জড়ানো ছিল। তৃণমূলের লোকজন ভোট পরবর্তী নন্দীগ্রামে সন্ত্রাসের পরিবেশ তৈরির জন্যে বহিরাগত লোকজনের মাধ্যমে বোমা আমদানি করছে "। 

যদিও অভিযোগ অস্বীকার করে সমসাবাদ অঞ্চল তৃণমূলের সভাপতি মনসুর আলি বলেন " বোমা রাখা টিনের গায়ে তৃণমূলের পতাকা জড়িয়ে বিজেপি নাটক করছে। টাকাপুরাতে এক বিজেপি নেতার বাড়িতে বোমা বাধার সময় বিস্ফোরণে এক জনের মৃত্যু হয়েছিল "!

No comments