Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়াতে আক্রান্ত পুলিশ গ্রেফতার ২

হলদিয়াতে আক্রান্ত পুলিশ গ্রেফতার ২
 ড্যান্স হাঙ্গামায় তুমুল গোলমাল।  শিল্পীদের উদ্ধার করতে গিয়ে আক্রান্ত হল পুলিশও। ঘটনাটি ঘটেছে হলদিয়া পঞ্চায়েত সমিতির অন্তর্গত ভবানীপুর থানার বাঁশখানা জালপাই এলাকায়। ঘটনাস্থলে আক্রান্ত  হয়েছেন …

 




হলদিয়াতে আক্রান্ত পুলিশ গ্রেফতার ২


 ড্যান্স হাঙ্গামায় তুমুল গোলমাল।  শিল্পীদের উদ্ধার করতে গিয়ে আক্রান্ত হল পুলিশও। ঘটনাটি ঘটেছে হলদিয়া পঞ্চায়েত সমিতির অন্তর্গত ভবানীপুর থানার বাঁশখানা জালপাই এলাকায়। ঘটনাস্থলে আক্রান্ত  হয়েছেন এক পুলিশ আধিকারিক সহ ৩ পুলিশ কর্মী। হামলার থেকে পুলিশ রক্ষা করেছে ৮ জন ড্যান্স হাঙ্গামা শিল্পীকে।

সূত্রে জানা যায়,হামলায় জড়িত ২ জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতরা হল স্থানীয় বাসিন্দা তারাপদ দিন্দা ও  প্রদীপ দিন্দা। ধৃতদের হলদিয়া মহকুমা আদালতে তোলা হলে বিচারক তাদের জামিন আবেদন  খারিজ করে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। হলদিয়ার - মহকুমার এক পুলিশ আধিকারিক  বলেন, এই ঘটনায় ৬০ জনের বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা রুজু করা হয়েছে।

পুলিশ সূত্রের খবর, সন্ধ্যায় বাঁশখানা জলপাই প্রাথমিক বিদ্যালয় চত্বরে ড্যান্স হাঙ্গামা আয়োজন করা হয়েছিল। গ্রাম কমিটির তরফে জানানো হয়, যাঁর মাধ্যমে শিল্পীদের সঙ্গে যোগাযোগ করা হয়েছিল তাঁকে পুরো টাকা মিটিয়ে দেওয়া হয়েছে। কিন্তু জলসা শিল্পীরা জানান, তাঁরা মাত্র দুই হাজার টাকা পেয়েছেন। বাকি টাকা না পেলে জলসা শুরু করতে পারবেন না। এই নিয়ে শুরু হয় বচসা। রাত পার হয়ে ভোর হয়ে যায়। দিনের আলোয় ডান্স করার দাবি জানায় কমিটির। ড্যান্স হাঙ্গামা শিল্পীদের  তরফে অভিযোগ, গ্রাম কমিটির তাঁদের একটি ঘরে তালাবন্দি করে - রাখে। শিল্পীদের তরফে তাঁদের  সংগঠনে জানানো হয়। সংগঠনের  তরফে ভবানীপুর থানায় অভিযোগ করা হয়।

বিশেষ সূত্রে জানা যায়, প্রথমে তিন জন পুলিশ কর্মী  বিষয়টি মেটাতে যান। কিন্তু সেখানে  এক সিভিক ভলান্টিয়ারকে মারধর করার অভিযোগ ওঠে গ্রামবাসীদের বিরুদ্ধে। এরপরে ভবানীপুর থানার  ওসি ইমরান মোল্লা বিশাল পুলিশ  বাহিনী নিয়ে গিয়ে শিল্পীদের উদ্ধার করেন। পুলিশকে নিগ্রহ করার এ অভিযোগ ওঠে গ্রামবাসীদের বিরুদ্ধে। এ উত্তেজিত জনতা পুলিশকে ঘিরে ধরে বিক্ষোভ দেখাতে শুরু করে। এলাকা সূত্রের জানা যায় উত্তেজিত জনতা কে ছাত্র ভঙ্গ করতে পুলিশ লাঠিচার্জ করে। অবশেষে পুরো পরিস্থিতি পুলিশ নিয়ন্ত্রণে আনে।

No comments