Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়া ল কলেজে বাৎসরিক অনুষ্ঠান দুদিন ধরে চলবে

হলদিয়া ল কলেজে বাৎসরিক অনুষ্ঠান দুদিন ধরে চলবেভিডিও দেখতে ক্লিক করুন https://youtu.be/GB7RPE6parUবিজ্ঞাপন 

কলেজ ফেস্ট এর গুরুত্ব কি? ফেস্ট শিক্ষার্থীদের তাদের প্রতিভা প্রদর্শনের সুযোগ দেয়। যেহেতু শিক্ষার্থীরা বিভিন্ন প্ফ পারফর্ম…

 



হলদিয়া ল কলেজে বাৎসরিক অনুষ্ঠান দুদিন ধরে চলবে

ভিডিও দেখতে ক্লিক করুন 

https://youtu.be/GB7RPE6parU

বিজ্ঞাপন 



কলেজ ফেস্ট এর গুরুত্ব কি? ফেস্ট শিক্ষার্থীদের তাদের প্রতিভা প্রদর্শনের সুযোগ দেয়। যেহেতু শিক্ষার্থীরা বিভিন্ন প্ফ পারফর্ম করে এবং তারা তাদের আত্মবিশ্বাসের মাত্রা বৃদ্ধি অভিজ্ঞতা লাভ করে। শিক্ষার্থীদের সামগ্রী ব্যক্তিত্ব গঠনের জন্য কলেজ ফেস্ট অত্যন্ত গুরুত্বপূর্ণ। এছাড়া এটি তাদের একঘেয়েমি কাটাতে সাহায্য করে। শিক্ষার্থীরা সক্রিয়ভাবে বিভিন্ন কার্যক্রমে অংশগ্রহণ করে এবং কার্যক্রমের মাধ্যমে তাদের কলেজের অভিজ্ঞতাকে স্মরণীয় করে তোলে শ্রেণিকক্ষের গণ্ডিতে সীমাবদ্ধ নয়। একজন শিক্ষার্থী যখন পেশায় প্রক্রিয়ায় উপভোগ করে তখন তারা সবচেয়ে বেশি শিখতে পারে এবং ফেস্টের মাধ্যমে শিক্ষার্থীদের বিভিন্ন উৎসব থেকে সর্বাধিক জ্ঞান পেতে সাহায্য করে । খেলা, বিতর্ক, নাটক এবং অন্যান্য পাঠক্রম বহির্ভূত কার্যকলাপে অংশগ্রহণের মাধ্যমে শিক্ষার্থীরা তাদের সামগ্রী ব্যক্তিত্ব বিকাশের সুযোগ পায়।

হলদিয়া ইনস্টিটিউট অফ টেকনোলজি অন্তর্গত হলদিয়া ল কলেজ তাদের এবারের ফেস্ট বা বাৎসরিক অনুষ্ঠান আগামী ২৮এবং ২৯ জুন হলদিয়া বিবি ঘোষ অডিটোরিয়ামে হবে। বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান ছাড়াও ছাত্রছাত্রীদের জন্য কলিকাতার স্বনামধন্য গায়িকা উপস্থিত থাকবেন বলে জানালেন কলেজের সাংসদ সাধারণ সম্পাদক।

No comments