Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

এ এম এন্টারপ্রাইজ শ্রমিকের বিদায় সম্বর্ধনা সভা

ভিডিও দেখতে ক্লিক করুন  https://youtu.be/yXzFsRYEdYY

এ এম এন্টারপ্রাইজ শ্রমিকের বিদায় সংবর্ধনা সভা


পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া বন্দরের ক্লিয়ারিং এজেন্ট এ এম এন্টারপ্রাইজ । হলদিয়া বন্দরের রেক সাইড ডাম্পার সাইট মেকানিক্যাল সাইড ম…




ভিডিও দেখতে ক্লিক করুন 
https://youtu.be/yXzFsRYEdYY


এ এম এন্টারপ্রাইজ শ্রমিকের বিদায় সংবর্ধনা সভা



পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া বন্দরের ক্লিয়ারিং এজেন্ট এ এম এন্টারপ্রাইজ । হলদিয়া বন্দরের রেক সাইড ডাম্পার সাইট মেকানিক্যাল সাইড মিলিয়ে বহু শ্রমিক কাজ করেন।
সরকারি নিয়মে বয়স হলেই সকলকেই কর্মস্থল থেকে বিদায় নিতে হবে।
 জানা যায় ধারাবাহিকভাবে প্রত্যেক শ্রমিক প্রত্যেকেই কাজের অবসরের দিন বিদায় সম্বর্ধনা অনুষ্ঠানের মধ্য দিয়ে স্মৃতিকে আঁকড়ে ধরে।

হলদিয়া সংহতি মাঠে ডাম্পার সেকশনের প্রায় সাড়ে চারশত ড্রাইভার হেল্পার তাদের যৌথ উদ্যোগে তাদেরই সহযোগী ডাম্পার ড্রাইভার শ্রীরাম গুপ্তর  বিদায় সংবর্ধনা সভা।

২০০৭ সাল থেকে একটানা এম এন্টারপ্রাইজ এ কাজ করতেন। তাদের নিয়মে বয়সের হতেই সংস্থা থেকে বিদায় নিতে হলো তার সহযোগি বন্ধুরা সকলেই তার বিদায় সংবর্ধনা স্মৃতি হয়ে থাকলেন। আজকের সকল সহযোগীরা অন্যান্য সামগ্রী উপহারের সাথেই সনাতন ধর্মের পবিত্র গ্রন্থ শ্রীমৎ ভাগবত গীতা তুলে দিলেন। ব্যক্তিগত উদ্যোগে ডাম্পার সেকশনের এক মুসলিম ভাই  সেখ এনামুল তিনি ও হিন্দু ধর্মের পবিত্র গ্রন্থ গীতা শ্রী গুপ্তার হাতে তুলে দিলেন। সূত্রে জানা যায় যারা কর্মস্থল থেকে বিদায় নেয়  প্রত্যেক ধর্মের তাদের মূল গ্রন্থ সেই গ্রন্থ বিদায় সম্বর্ধনা সভাথেকে তুলে দেওয়া হয়।

শ্রীরাম গুপ্তা বলেন দীর্ঘ ১৮ বছর আমরা একসঙ্গে কাজ করে এসেছি। শুধু ইউপি থেকে প্রায় ৪৫ বছর আগেই চলে এসেছিলেন হলদিয়াতে।কর্ম জীবন শেষ করে ফিরে যাচ্ছেন ইউপিতে নিজের জন্মস্থানে। তিনি বলেন আজ বয়সের সাথে সাথে কর্মস্থল থেকে বিদায় নিচ্ছি ।খারাপ লাগছে ঠিকই কিন্তু সকল কে মেনে নিতে হবে। আজকের সকল সহযোগী বন্ধুদের ভালোবাসায় আমি সত্যিই আপ্লুত হলাম। সভায় উপস্থিত ছিলেন এ এম এন্টারপ্রাইজ সহযোগী শ্রমিক, শেখ সোভান আলী,  রবিরাজ পণ্ডা এবং সেক এনামুল, এ এম এন্টারপ্রাইজ সুপারভাইজার বলাই মাইতি  প্রমূখ।

No comments