Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

লোকসভা ভোট মিটতেই আরও একটি ভোটের দামামা বেজে গেল

লোকসভা ভোট মিটতেই আরও একটি ভোটের দামামা বেজে গেল
লোকসভা ভোট মিটতে মিটতেই ফের দামামা বেজে গেল আরও এক ভোটের। বিধানসভা উপনির্বাচন। এই উপনির্বাচনে মানিকতলা কেন্দ্রের প্রার্থীর নাম আগেই ঘোষণা করে দিয়েছিল তৃণমূল। এই কেন্দ্রে সাধন পা…

 


লোকসভা ভোট মিটতেই আরও একটি ভোটের দামামা বেজে গেল


লোকসভা ভোট মিটতে মিটতেই ফের দামামা বেজে গেল আরও এক ভোটের। বিধানসভা উপনির্বাচন। এই উপনির্বাচনে মানিকতলা কেন্দ্রের প্রার্থীর নাম আগেই ঘোষণা করে দিয়েছিল তৃণমূল। এই কেন্দ্রে সাধন পাণ্ডের স্ত্রী সুপ্তি পাণ্ডেকেই প্রার্থী করেছে শাসক দল। এবার বাকি আরও ৩টি কেন্দ্রে প্রার্থীর নাম আজ, শুক্রবার দলীয় তরফ থেকে ঘোষণা করে দেওয়া হল। এবারও রায়গঞ্জের আসনে কৃষ্ণ কল্যাণী ও রানাঘাট দক্ষিণ আসনে মুকুটমণি অধিকারীকেই প্রার্থী করা হ তৃণমূল য়েছে। তবে বাগদায় এবার নতুন মুখ হিসেবে প্রার্থী করা হল মমতাবালা ঠাকুরের মেয়ে মধুপর্ণা ঠাকুরকে। আগেই বিশ্বজিৎ দাস ভোটে লড়বেন না বলে জানিয়েছিলেন দলকে। তাই সেই কেন্দ্রে প্রার্থী করা হল মধুপর্ণাকে।

প্রার্থীতালিকা ঘোষণার পর মমতাবালা ঠাকুর বলেন, মতুয়াদের মধ্যে থেকে প্রার্থী করার জন্য সমগ্র মতুয়া সমাজ থেকে ধন্যবাদ জানাই মমতা বন্দ্যোপাধ্যায়কে। আমরা সকলে মিলে চেষ্টা করব এই আসনটি তৃণমূল সুপ্রিমোর হাতে তুলে দিতে। কাল থেকে প্রচার শুরু। আমার মেয়ে ধর্নায় বসেছিল, কিছু পাওয়ার জন্য নয়। এটা অধিকারের লড়াই। কখনও তৃণমূল থেকে প্রার্থী চাওয়ার জন্য ধর্নায় বসিনি। ঠাকুরবাড়ির মানুষের রক্তে রয়েছে সাধারণ মানুষের সেবা করা। আমার মেয়ে সেই কাজে সচেষ্ট থাকবে।

No comments