Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

আইনের দক্ষতা বাড়াতে পুলিশ প্রশিক্ষণ শিবির

নতুন নতুন আইনের দক্ষতা বাড়াতে পুলিশ প্রশিক্ষণ শিবিরভিডিও দেখতে ক্লিক করুনhttps://youtu.be/TyUHsCj8Z78
  কেন্দ্রীয় সরকার ভারতবর্ষে নতুন নতুন আইন জারি করছে। সেই সমস্ত আইন আগামী ১লা জুলাই থেকে দেশে চালু হবে। নতুন নতুন আইন সাধারন মানু…

 




নতুন নতুন আইনের দক্ষতা বাড়াতে পুলিশ প্রশিক্ষণ শিবির

ভিডিও দেখতে ক্লিক করুন

https://youtu.be/TyUHsCj8Z78


  কেন্দ্রীয় সরকার ভারতবর্ষে নতুন নতুন আইন জারি করছে। সেই সমস্ত আইন আগামী ১লা জুলাই থেকে দেশে চালু হবে। নতুন নতুন আইন সাধারন মানুষের বোঝা সম্ভব নয়। তাই পুলিশিই সেই সমস্ত আইনের বিষয়ে সাধারন মানুষকে জানাবেন। নতুন আইনের বিষয়গুলি পুলিশ যাতে ভালো ভাবে বুঝতে পারে তার জন্য সোমবার থেকে পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ ও পূর্ব মেদিনীপুর আইনী সহায়তা কর্তৃপক্ষের উদ্যোগে তমলুকের পুলিশ লাইনের প্রশাসনিক ভবনে পুলিশ প্রশিক্ষণ শিবিরের আয়োজন করা হয়। আগামী শুক্রবার পর্যন্ত চলবে শিবির। জেলার বিভিন্ন থানার তদন্তকারী অফিসাররা এই প্রশিক্ষন নিয়ে সাধারণ মানুষকে সাহায্য করবেন। শিবিরের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা জর্জ প্রিয়ব্রত দত্ত, পুলিশ সুপার সৌম্যদীপ ভট্টাচার্য্য,জেলা আইনী সহায়তা কর্তৃপক্ষের সচীব সমরেশ বেরা  সহ অন্যান্যরা ।এদিন আইনী সহায়তা কর্তৃপক্ষের সচীব সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, ভারতবর্ষে বেশকিছু নতুন আইন জারি হয়েছে। ১লা জুলাই ২০২৪ থেকে তা কর্যকর হবে। নতুন আইন সকল সাধারণ মানুষের বোঝা সম্ভব নয়। তাই যারা আইনী সাহায্যের জন্য থানায় আসবেন তাদের যাতে সাহায্য করা যায় তার জন্য সোম থেকে শুক্র পাঁচ দিনের বিশেষ পুলিশ প্রশিক্ষনের ব্যবস্থা করা হয়েছে। প্রতিনিয়ত আইনের বিশেষ গুনী ব্যক্তিরা উপস্থিত থেকে নতুন নতুন আইনের বিষয়ে জানাবেন।

ভারতবর্ষে নতুন আইনের ফলে সাধারন মানুষ যাতে কোনোভাবে সমস্যায় না পড়ে তাদের কথা ভেবেই রাজ্যের জেলায় জেলায় এই ধরনের পুলিশ প্রশিক্ষনের ব্যবস্থা করা হচ্ছে।

No comments