Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কবি প্রণাম অনুষ্ঠানে কবি খায়রুল আলম কে সংবর্ধনা প্রদান করেছে রক্তকরবী

কলকাতায় কবি প্রণাম অনুষ্ঠানে কবি খায়রুল আলম কে সংবর্ধনা প্রদান করেছে রক্তকরবী 
সৈয়দ খায়রুল আলম আন্তর্জাতিক ডেস্কঃকলকাতায় রক্তকরবী সংগঠনের আয়োজনে কবিপ্রণাম অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে বাংলাদেশের মানবিক সমাজকর্মী  কবি সৈয়দ খায়রুল আলম …

 




কলকাতায় কবি প্রণাম অনুষ্ঠানে কবি খায়রুল আলম কে সংবর্ধনা প্রদান করেছে রক্তকরবী 


সৈয়দ খায়রুল আলম আন্তর্জাতিক ডেস্কঃ

কলকাতায় রক্তকরবী সংগঠনের আয়োজনে কবিপ্রণাম অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে বাংলাদেশের মানবিক সমাজকর্মী  কবি সৈয়দ খায়রুল আলম কে সংবর্ধনা প্রদান করেছে রক্তকরবী, রবীন্দ্র সদন চত্বর অবনিন্দ সভা ঘরে।

২১ মে অবনীন্দ্র সভাঘরে বিকেলে ৫টা থেকে ৯টা পর্যন্ত হল উপচে পড়া দর্শক ভিড়ে অনুষ্ঠান প্রানের সঞ্চার করে। কিছু একক শিল্পী, কবি, 13টি কবিতা কোলাজ ছাড়াও শুরু ও শেষে সমবেত সংগীত ছিল অসাধারণ।

সংগঠনের প্রধান উপদেষ্টা কবি ও গবেষক কেতকীপ্রসাদ রায় তার বক্তব্য রক্তকরবীর নানান দিক তুলে বলেন শুধু সাংস্কৃতিক কাজ নয়, সামাজিক কাজ ও করে থাকে সারা বছর ধরে, সাহিত্য পত্রিকাও আছে সংগঠনটির। 

বিশেষ অতিথি বাংলাদেশের মানবিক সমাজকর্মী কবি সৈয়দ খায়রুল আলম জানান ভাষার জন্য বাংলাদেশের পাশাপাশি  ভারত ও রক্ত দিয়েছে ১৯৬১ আসামের বরাক উপত্যকায় ১৯ মে। প্রথম নারী শহীদ কমলা ভট্টাচার্য কে শ্রদ্ধা জ্ঞাপন করে নারী জাগরণের অনুপ্রেরণা জাগিয়ে মানুষের মধ্যে বেঁচে আছেন অমর হয়ে।

সঞ্চালনা করেন দেবিকা বন্দোপাধ্যায় ও রমা সরকার অর্পিতা পাল, সংগীত পরিচালনা করেন। রক্তকরবীর সদস্যদের সহযোগিতায় সুন্দর একটি অনুষ্ঠান হয়েছে বলে জানান সংগঠনের কর্ণধার আবৃত্তী শিল্পী নন্দিনী লাহা। সবাইকে রক্তকরবীর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়েছেন।

No comments