Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়া ক্রিয়েটিভ যোগা একাডেমির পক্ষ থেকে যোগা স্পোর্টস চ্যাম্পিয়নশিপ ২০২৪

হলদিয়া ক্রিয়েটিভ যোগা একাডেমির পক্ষ থেকে যোগা স্পোর্টস চ্যাম্পিয়নশিপ ২০২৪এছাড়াও এই মহতী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাননীয় জয়দীপ ঘোড়ই মহাশয় ও মাননীয় গোপাল সানকি মহাশয় সহ মাননীয়া মধুমিতা রথ ।অভিভাবক অভিভাবিকা সহ মোট ২২০ জন …

 



হলদিয়া ক্রিয়েটিভ যোগা একাডেমির পক্ষ থেকে যোগা স্পোর্টস চ্যাম্পিয়নশিপ ২০২৪

এছাড়াও এই মহতী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাননীয় জয়দীপ ঘোড়ই মহাশয় ও মাননীয় গোপাল সানকি মহাশয় সহ মাননীয়া মধুমিতা রথ ।অভিভাবক অভিভাবিকা সহ মোট ২২০ জন উপস্থিত ছিলেন এই মহতী অনুষ্ঠানে।।

অনুষ্ঠানের প্রথমেই প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে শুভ সূচনা হয় ও বিশিষ্ট ব্যক্তিবর্গদের বরন পর্ব সহ পরিচয় পর্ব চলে। পূর্ব মেদিনীপুর ডিস্ট্রিক্ট চ্যাপ্টার A.B.Y.S.F সভাপতি শ্রীযুত সুকুমার প্রধান  ও সহ-সভাপতি ডক্টর রঞ্জন বিশ্বাস ওনাদের সহযোগিতায় সম্পূর্ণ অনুষ্ঠানটির বিচারকার্য সু-সম্পন্ন হয়। ওনাদের প্রতি আমার ও হলদিয়া ক্রিয়েটিভ যোগা একাডেমীর পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করছি । আপনাদের সহযোগিতা এই মহতী অনুষ্ঠানের সাফল্য অর্জন করেছে।

এই অনুষ্ঠানটির দ্বিতীয় পর্ব অনুষ্ঠিত হবে ২৮ শে মে ২০২৪  মঙ্গলবার।

 সর্বশেষে শান্তি মন্ত্র উচ্চারণের মধ্য দিয়ে  অনুষ্ঠানের শুভ সমাপ্ত হয়।। আবার সকল শুভানুধ্যায়ী ব্যাক্তিদের একাডেমীর পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ জ্ঞাপন করছি।

No comments