Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রাত কাটলেই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি হলদিয়া আসবেন! প্রস্তুতি এখনো চূড়ান্ত?

ভিডিও দেখতে ক্লিক করুন     https://youtu.be/Ek2SmszndKE
রাত কাটলেই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি হলদিয়া আসবেন! প্রস্তুতি এখনো চূড়ান্ত?২১ শে বিধানসভা নির্বাচনের আগে ৭ ই ফেব্রুয়ারি রবিবার পূর্ব মেদিনীপুরের হলদিয়া হে…

 


         ভিডিও দেখতে ক্লিক করুন

     https://youtu.be/Ek2SmszndKE


রাত কাটলেই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি হলদিয়া আসবেন! প্রস্তুতি এখনো চূড়ান্ত?

২১ শে বিধানসভা নির্বাচনের আগে ৭ ই ফেব্রুয়ারি রবিবার পূর্ব মেদিনীপুরের হলদিয়া হেলিপ্যাড ময়দান  থেকে ভোটের প্রচার শুরু করে ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র দামোদর দাস মোদী। ঐদিন হলদিয়া রিফাইনারি নতুন প্রোজেক্টের শিলান্যাস ও বিপিসিএল এবং হলদিয়া উড়ালপুলের উদ্বোধন করে জাতির উদ্দেশ্যে নিবেদিত করেছিলেন।  অনুষ্ঠানে যাওয়ার আগে  রাজনৈতিক জনসভায় যোগ দিয়েছিলেন তিনি। আর সেই জনসভা থেকে রাজ্যের বর্তমান শাসকদল তৃণমূল কংগ্রেসকে তুলোধনা করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি বলেন , বাম আমলের থেকে এখন বাংলার অবস্থা আরও খারাপ উল্লেখ করে মোদী বলেন, “২০১১ সালে পুরো দেশের নজর ছিল বাংলার উপর। বামেদের অত্যাচার ছিল চর্চার বিষয়। ওই সময় মমতাদিদি বাংলায় পরিবর্তনের স্লোগান তুলেছিলেন। পুরো দেশের ধ্যান ছিল সেখানেই। মানুষ মমতার উপর ভরসা করেছিলেন। কিন্তু মমতা চেয়ে বাংলার মানুষ নির্মমতার শিকার হয়ে গেলেন মানুষ”। পরিবর্তনের পর কী হল? মোদীর কথায়, “এক বছরেই বাংলার মানুষ বুঝে গেলেন, তাঁরা পরিবর্তন পাননি, পেয়েছেন বামেদের পুনর্জীবন। সেটাও সুদ সমেত। বামেদের পুনর্জীবনের অর্থ দুর্নীতি, অপরাধ, অপরাধী আর হিংসার পুনর্জীবন। যে কারণে বাংলা গরিবি বেড়ে গেল কয়েকগুণ”। তাছাড়া ক্ষমতায় থেকে একের পর এক ‘ফাউল’ করেছে তৃণমূল। তাই তাদের এবার ‘রাম কার্ড’ দেখাবে বাংলার মানুষ। 

আসন্ন অষ্টাদশ লোকসভার ষষ্ঠ দফা নির্বাচনের আগেই ২০ শে মে আসছেন ভারতের প্রধানমন্ত্রীর দামোদর দাস মোদী। প্রধানমন্ত্রী হলদিয়ায় অনলাইনে অনেকগুলি প্রকল্পে উদ্বোধন করেছেন কিন্তু হলদিয়াতে দ্বিতীয়বার আগমন করবেন রাত কাটলেই তার সব রকমের বন্দোবস্ত এখন চূড়ান্ত পর্যায়ে। আসন্ন অষ্টাদশ লোকসভা নির্বাচন এবারে খুবই গুরুত্বপূর্ণ নির্বাচন। প্রধানমন্ত্রীসহ ভারতীয় জনতা পার্টি বিজেপি কর্মীদের ৪০০ আসন পার হওয়ার বার্তা সব সময় শোনা গিয়েছে। কিন্তু কত আসন পাবেন মানুষের মন কি বলছেন তাই ভোটারদের মন জয় করতে আগামীকাল হলদিয়া শিল্প তালুক হেলিপ্যাড ময়দানে পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি এবং তমলুক লোকসভা কেন্দ্রের ভারতীয় জনতা পার্টি বিজেপি প্রার্থীর সমর্থনে বক্তব্য রাখবেন। গত বিধানসভা নির্বাচনের আগে রাজ্যের তৃণমূল কংগ্রেসের কার্যকলাপের উপর তিনি বক্তব্য রেখেছিলেন জনধন রোজগার , কেন্দ্রীয় একাধিক প্রকল্পের একাধিক কথা বলবেন  প্রধানমন্ত্রী নরেন্দ্র দামোদর মোদি? আসন্ন অষ্টাদশ লোকসভা নির্বাচনের আগে কি কি বিষয়ে তুলে ধরেন সেটাই এখন দেখার বিষয়। তবে নির্বাচন আগামী ২৫ শে মে শেষ পর্যায়ের ভোট প্রচারে আসছেন হলদিয়া শিল্প তালুক টাউনশিপ  হেলিপ্যাড ময়দানে। সেই জন্য এখন নেতাকর্মীদের ব্যস্ততা যেমন চূড়ান্ত পর্যায়ে। ঠিক তেমনি ভবে মঞ্চ সজ্জা কাজ এগিয়ে চলছে। আগামীকাল দুপুর দুটোতে হেলিকপ্টার করে আসবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র দামোদর মোদি। শিল্পতালুকের মানুষজনকে কি বার্তা দেন সেদিকেই এখন সকলের লক্ষ্য।








No comments